‘বিজেপি প্রার্থীকে ভোট দেবেন না’! দেওয়াল লিখন করলেন বিজেপি কর্মীরাই

আসন্ন পুরসভা নির্বাচনের প্রার্থী নিয়ে অসন্তোষ অব্যাহত বিজেপিতে। বিজেপি প্রার্থীকে ভোট না দেওয়ার আবেদন জানিয়ে দেওয়াল লিখন করলেন খোদ বিজেপি নেতা-কর্মী সমর্থকেরা। মালদহ শহরের ইংরেজবাজার পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডের ঘটনা। অন্য ওয়ার্ড থেকে প্রার্থী দেওয়াতেই এই অসন্তোষ।

আসন্ন পুর নির্বাচনে ইংরেজবাজার পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী করেছে রোহিত হালদারকে। যিনি ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। আর এই নিয়ে অসন্তোষ ছড়িয়েছে বিজেপির অন্দরে। ১৯ নম্বর ওয়ার্ডের বিজেপির নেতা-কর্মীদের অভিযোগ, তাঁরা যাঁদের প্রার্থী করার জন্য দাবি জানিয়েছিলেন, তা জেলা কমিটি করেনি। তাই বহিরাগত বিজেপি প্রার্থীকে একটিও ভোট দেওয়া হবে না। এইজন্য বিজেপির বিক্ষুব্ধ কর্মীরাই দেওয়ালে দেওয়ালে লিখে চলেছেন এক আবেদন, শহরের বাসিন্দারা যেন বিজেপিকে ভোট না দেন! দেওয়াল লিখনের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও চলছে প্রচার।

যদিও এই ঘটনায় পরোক্ষভাবে তৃণমূলের দিকে আঙ্গুল তুলেছেন বিজেপি প্রার্থী। তাঁর দাবি কয়েকজন তৃণমূলকর্মীর সঙ্গে হাতে হাত মিলিয়ে মিলে এই কাণ্ড করছেন দলের কিছু কর্মী। তবে এই কাণ্ড যারা করেছেন তাদের বিরুদ্ধে দল ব্যবস্থা নেবে বলে বিজেপি সূত্রে খবর।

আরও পড়ুন- ছোট আঙারিয়া কাণ্ডের মূল সাক্ষী বক্তার মণ্ডল প্রয়াত

Previous articleছোট আঙারিয়া কাণ্ডের মূল সাক্ষী বক্তার মণ্ডল প্রয়াত
Next articleচাকরির লোভ দেখিয়ে তরুণীকে গণধর্ষণ, ছুড়ে ফেলা হল দোতলা থেকে