Uttarpradesh:মর্মান্তিক! বিয়ের অনুষ্ঠান চলাকালীন কুয়োয় পড়ে মৃত্যু ১৩ জনের

বিয়ের অনুষ্ঠানে নিমেষে বিষাদের ছায়া। বিয়ের অনুষ্ঠান চলাকালীন কুয়োয় পড়ে মৃত্যু হল ১৩ জনের। মৃতদের মধ্যে মহিলা ও শিশু রয়েছে। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কুশিনগরে। ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মৃতদের পরিবারকে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেছে উত্তরপ্রদেশ সরকার।

আরও পড়ুন:নৈহাটিতে তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে

বুধবার রাতে কুশিনগরে একটি বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান চলছিল। বাড়ির উঠোনেই অনুষ্ঠান দেখতে ভিড় জমিয়েছিলেন বহু মানুষ।উঠোনেই একটি পুরনো কুয়ো কংক্রিটের স্ল্যাব দিয়ে ঢাকা ছিল। সেখানেই বসেছিলেন অতিথিরা। কিন্তু ওজন নিতে না পেরে কুয়োর মধ্যে আচমকাই কংক্রিটের স্ল্যাবটি ভেঙে পড়ে। অন্তত ২৫ থেকে ৩০ জন মহিলা ও শিশু কুয়োর ভিতরে পড়ে যান। মুহূর্তে আনন্দের অনুষ্ঠান বিষাদে পরিণত হয়। উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়েন এলাকাবাসী। কিন্তু ১৫ জনকে উদ্ধার করা গেলেও বাকিদের জলে ঢুবেই মৃত্যু  হয়।


পুলিশ জানিয়েছে, মোট ১৩ জনের মৃত্যু হয়েছে কুয়োয় পড়ে গিয়ে। দু’জন গুরুতর আহত। প্রশাসনের তরফে মৃতদের পরিবারকে এককালীন ৪ লক্ষ টাকা আর্থিক সহায়তা দেওয়ার কথা ঘোষণা করেছেন সরকারি আধিকারিকরা।

Previous articleনৈহাটিতে তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে
Next articleBappi Lahiri:শুরু হল বাপি লাহিড়ির অন্তিমযাত্রা , শেষকৃত্য মুম্বইয়ের পবনহংস শ্মশানে