ক্যাফেতে তোলাবাজির জেরে বন্ধ হল ‘যোধপুর পার্ক উৎসব’, গ্রেফতার মূল অভিযুক্ত

jodhpur cafe case

বিতর্কের (Allegations of extortion at a cafe in Jodhpur Park, Kolkata) জেরে বন্ধ হয়ে গেল ‘যোধপুর পার্ক উৎসব’। ১৯ থেকে ২৩ ফেব্রুয়ারি হওয়ার কথা ছিল এই অনুষ্ঠান। উচ্চ নেতৃত্বের চাপে বন্ধ করে দেওয়া হল যোধপুর পার্ক উৎসব। ঘটনার মূল অভিযুক্ত বিজয় দত্তকে ইতিমধ্যেই গ্রেফতার করা করেছে পুলিশ।

কলকাতার যোধপুর পার্কের (Allegations of extortion at a cafe in Jodhpur Park, Kolkata) একটি ক্যাফেতে উঠল তোলাবাজির অভিযোগ। টাকা চেকের মাধ্যমে দিতে হবে, চাপ দিতে থাকেন ‘যোধপুর পার্ক উৎসব’-এর উদ্যোক্তারা। ‘যোধপুর পার্ক উৎসব’-এর নাম করে টাকা চাইছিলেন তারা, এমনটাই অভিযোগ। যোধপুর পার্ক উৎসবের বিজ্ঞাপনের রেট চার্ট ধরিয়ে ক্যাফে মালিককে টাকা দিতে চাপ দেওয়া হয়।

ক্যাফের মালিকিন টাকা দিতে অস্বীকার করায় ‘যোধপুর পার্ক (Jodhpur Park) উৎসব’-এর উদ্যোক্তারা বুধবার রাতে ক্যাফের সামনে জমায়েত করেন বলে অভিযোগ। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ভিডিও রেকর্ডিংয়ের সময় মোবাইল ফোন কেড়ে নেওয়া হচ্ছে।

আরও পড়ুন-Duare sarkar : যেমন প্রকল্প তেমন সাজো, দুয়ারে সরকার ক্যাম্পে অভিনব উদ্যোগ

এরপর ক্যাফের মালিকিন রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করায় তিনি লেক থানায় যাওয়ার পরামর্শ দেন। লেক থানায় অভিযোগ দায়ের করেন ওই ক্যাফের কর্ত্রী। থানায় অভিযোগ দায়ের করে ফেরার সময় ক্যাফের মালকিনের গাড়ি আটকাবার চেষ্টা করা হয়ে বলে অভিযোগ। এরপর বাইকে করে কয়েকজন তাদের গাড়ি আটকানোর চেষ্টা করে বলেও অভিযোগ ওঠে।

ক্যাবের মালকিন জানান, যাদবপুর থানার (Jadavpur Police Station) সামনে গাড়ি থামিয়ে কোনওক্রমে তিনি রক্ষা পান। পরে পুলিশি নিরাপত্তায় বাড়ি পৌঁছন বলে দাবি ওই ক্যাফের মালকিনের। ইতিমধ্যেই এই  ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তবে ‘যোধপুর পার্ক উৎসব’-এর উদ্যোক্তারা জানিয়েছেন, এমন ঘটনা ঘটে থাকলে ভুল হয়েছে।

ঘটনা প্রসঙ্গে তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ বলেন, অত্যন্ত লজ্জাজনক ঘটনা। এই ঘটনার সঙ্গে তৃণমূল জড়িয়ে নেই।

 

Previous articleInternational:অনলাইনে টিকিট কেটে মাটি খুঁড়ে মিলছে হিরের হদিশ !
Next articleElection : দুই জা দু ‘দলের প্রার্থী , ভাগ হয়ে গেল সংসার !