মন্দিরে জুতো পরে শুভেন্দু, প্রতিবাদী সুপ্রকাশের উপর নির্মম অত্যাচার বিজেপি নেতার দেহরক্ষীদের

মন্দিরে জুতো পরে প্রবেশ করলেন শুভেন্দু অধিকারী, প্রতিবাদ করায় তৃণমূল নেতা সুপ্রকাশ গিরিকে ব্যাপক মারধর।

পৌরসভা ভোটের(Municipal election) প্রচারে এসে মন্দিরে প্রবেশ করেছিলেন রাজ্যের বিরোধীদলের নেতা তথা নব্য বিজেপি নেতা শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari) কিন্তু তিনি জুতো পরে কেন মন্দিরে((Temple)? স্থানীয় মহিলারা প্রতিবাদ করতেই তাঁদের উপর চড়াও হন শুভেন্দু নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। অভিযোগ, শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) অঙ্গুলি হেলনেই নিরস্ত্র নিরীহ মহিলাদের দিকে তেড়ে যায় তাঁর দায়িত্বে থাকা কেন্দ্রের নিরাপত্তারক্ষীরা। এই ঘটনায় বেশ কয়েকজনের আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে।

এদিকে সেই সময় দলীয় কর্মীদের নিয়ে বৈঠক করছিলেন কাঁথি পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের ঘাসফুল শিবিরের প্রার্থী সুপ্রকাশ গিরি। এমন ঘটনার খবর পেয়ে মন্দির সংলগ্ন তৃণমূলের নির্বাচনী কার্যালয় থেকে দৌড়ে আসেন তিনি। কিছু বুঝে ওঠার আগেই সুপ্রকাশ গিরিকে সামনে পেয়ে নির্মমভাবে মারধর করে শুভেন্দু অধিকারীর নিরাপত্তারক্ষীরা। এবং এক্ষেত্রেও শুভেন্দু অধিকারীর উস্কানি ছিল বলে অভিযোগ তৃণমূলের।

স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, ১৩ নম্বর ওয়ার্ডের শীতলা মন্দিরে শুভেন্দু অধিকারী জুতো পরে প্রবেশ করেন। সেই সময় মন্দিরে উপস্থিত মহিলারা তাঁকে বাধা দেন। শুভেন্দুকে জুতা খুলে মন্দিরে প্রবেশ করার কথা বলা হয়। কিন্তু রাজ্যের বিরোধী দলনেতার ঔদ্ধত্য এতটাই, যে মহিলাদের এমন অনুরোধের পরও জেদ বজায় রাখতে তিনি কার্যত জোর করে জুতো পরেই মন্দিরে ঢোকেন। মহিলারা এমন ঘটনার প্রতিবাদ করলে শুভেন্দুর নির্দেশে তাঁর কেন্দ্রীয় নিরাপত্তারক্ষীরা তেড়ে যান ওই মহিলাদের দিকে। সেখান থেকে শুরু বচসা, উত্তেজনা। খবর পেয়ে ঘটনাস্থলে দিকে আসেন ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সুপ্রকাশ গিরি।

সুপ্রকাশ আসলে প্রতিবাদ আরও জোরদার হয়। বেগতিক বুঝে এলাকা ছেড়ে চলে যান শুভেন্দু। কিন্তু কিছুক্ষণ পর আচমকাই তাঁর নিরাপত্তারক্ষীরা মন্দির এলাকায় ফিরে এসে সুপ্রকাশ গিরির ওপর নির্মম অত্যাচার করে। তৃণমূল নেতাকে মাটিতে ফেলে লাথি-ঘুষি মারেন শুভেন্দুর নিরাপত্তারক্ষীরা। শুভেন্দুর নিরাপত্তারক্ষীদের মারে বুকে ও পায়ে গুরুতর জখম হওয়া তৃণমূল প্রার্থী সুপ্রকাশ গিরিকে চিকিৎসার জন্য কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শুরু হয় সুপ্রকাশের। কিন্তু শুভেন্দুর নিরাপত্তারক্ষীদের বেপরোয়া মারে বুকে গুরুতর আঘাত পেয়ে প্রবল শ্বাসকষ্ট শুরু হয় সুপ্রকাশ গিরির। শেষ খবর পাওয়া পর্যন্ত, কোনওরকম ঝুঁকি না নিয়ে সুপ্রকাশ গিরিকে কাঁথি মহকুমা হাসপাতাল থেকে কলকাতার SSKM হাসপাতালে স্থানান্তর করা হতে পারে বলে জানা গিয়েছে। শুধু সুপ্রকাশ গিরি নয়, তাঁর সঙ্গে থাকা তৃণমূলের আরও বেশ কয়েকজন কর্মী-সমর্থককে ব্যাপক মারধর করার অভিযোগ উঠেছে শুভেন্দু অধিকারীর দায়িত্বে থাকা কেন্দ্রের নিরাপত্তারক্ষীদের দিকে। সকলেই আহত হয়ে এখন চিকিৎসাধীন।

Previous articleBengal: ব‍্যাটিং ব‍্যর্থতায় বাংলা, বরোদার বিরুদ্ধে ৮৮ রানের গুটিয়ে গেল মনোজদের প্রথম ইনিংস
Next articleরাজ্য বিজেপির অন্তর্দ্বন্দ্বের মাঝেই RSS-এ ফাটল, বন্ধ হল আটশোর বেশি শাখা