কলকাতায় বসতে চলেছে ২০২৩ এএফসি এশিয়ান কাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ

অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের তরফ থেকে জানান হয়েছে, কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে আয়োজিত হবে যোগ্যতা অর্জন পর্বের ম্যাচগুলি।

কলকাতার ফুটবল প্রেমীদের জন‍্য সুখবর। কলকাতায় বসতে চলেছে ২০২৩ এএফসি এশিয়ান কাপ কোয়ালিফায়ার্সের রাউন্ডের ম‍্যাচ( Asian Cup third round matches)। অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের ( AIFF) তরফ থেকে জানান হয়েছে, কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে আয়োজিত হবে যোগ্যতা অর্জন পর্বের ম্যাচগুলি।

এই নিয়ে এআইএফএফ-এর সাধারণ সচিব কুশল দাস বলেন,”আমরা এএফসি এশিয়ান কাপের তৃতীয় রাউন্ড যোগ্যতা অর্জন পর্বের আয়োজনের জন্য বিড করেছিলাম এবং এএফসি আমাদের বিড স্বীকার করেছে। আমরা বুঝতে পারছি ঘরের মাঠে খেলা, বিশেষ করে কলকাতায় খেলা আলাদা সুবিধা দেবে ব্লু টাইগারদের, যাতে আমাদের যোগ্যতা অর্জনের লক্ষ্য পূরণ হয়।আমরা কলকাতাকে ভেন্যু হিসেবে বিড করেছিলাম। যোগ্যতা অর্জনের জন্য কলকাতার পরিকাঠামোই সেরা, এছাড়া স্টেডিয়াম, অনুশীলনের মাঠ ও থাকার ব্যবস্থা সবই কাছাকাছি রয়েছে। আয়োজক অ্যাসোসিয়েশন ও রাজ্য সরকারের সমর্থন অবশ্যই উল্লেখযোগ্য। আমরা আশা করি জুন মাসের স্বাস্থ্য পরিস্থিতি যেন দর্শকদের অনুমতি দেয় লাইভ খেলা দেখার জন্য।”

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleAccident:যাত্রিবোঝাই অটোর সঙ্গে টেম্পোর মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ৫
Next articleAhmedabad Blast: নজিরবিহীন!আমেদাবাদ ধারাবাহিক বিস্ফোরণ মামলায় ৩৮ জনকে মৃত্যুদণ্ড