Alia Bhatt: ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’তে অভিনয়ের জন্য ২০ কোটি টাকা নিয়েছেন আলিয়া!

২০ কোটি পারিশ্রমিক পেয়ে একাই বড় দায়িত্ব সামলালেন আলিয়া।

বিতর্কের মাঝেই দেশ জুড়ে মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বনশালী( Sanjay Leela Bhansali) পরিচালিত ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ (Gangubai Kathiawadi)। ভারতের বিভিন্ন বড় বড় শহরে প্রচার করেছেন আলিয়া নিজেই। স্বপ্নের পরিচালকের সাথে কাজ করতে পেরে বেজায় খুশি তিনি। তবে ছবি মুক্তির আগে চাপা টেনশনও ধরা পড়েছে তাঁর চোখে মুখে। কলকাতা(Kolkata) সফরে এসে জলভরা সন্দেশে মজেছিলেন তিনি। ছবি মুক্তি পেয়েছে আজ শুক্রবার। আর আজকেই সামনে এল আলিয়ার (Alia Bhatt)পারিশ্রমিকের পরিমাণ।

মায়া আর্ট স্পেসে শনিবার থেকে শুরু হচ্ছে চিত্র প্রদর্শনী ও বই প্রকাশ অনুষ্ঠান

সঞ্জয় লীলা বনশালী (Sanjay Leela Bhansali)মানেই বিগ বাজেট সিনেমা (Big budget movie)। ছবির ঝকঝকে লুক,সেট আর নজরকাড়া কিছু দৃশ্য। বনশালীর ছবি মানেই বিতর্ক একথা মানেন সিনেপ্রেমীরা। কিন্তু তারপর যখন সেই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পায় তখন শুধুই ‘ হাউস্ফুল’ বোর্ড দেখা যায় সর্বত্র। গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়িও ব্যতিক্রম নয়।এই ছবি নিয়ে খুব চিন্তার মধ্যে রয়েছেন অনস্ক্রিন গাঙ্গুবাই (Gangubai)মানে আলিয়া। তাঁর অভিনয়ের গুণের উপরেই নির্ভর করছে এ ছবির বাণিজ্যিক লাভের অঙ্ক। সূত্রের খবর ছবিতে অভিনয়ের জন্য আলিয়া পারিশ্রমিক হিসেবে নিয়েছেন ২০ কোটি টাকা। এই ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগণ(Ajay Devgan),তিনি নিয়েছেন ১১ কোটি টাকা। এই ছবিতে আলিয়া-অজয় ছাড়াও বিজয় রাজ সকলের নজর কেড়েছেন, তাঁর পারিশ্রমিক দেড় কোটি। ‘দিল দোস্তি ডান্স'(Dil Dosti Dance) খ্যাত টেলিভিশন অভিনেতা শান্তনু মহেশ্বরী এই ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করছেন। তাঁর পারিশ্রমিক প্রায় ৫০ লাখ। হুমা কুরেশি এই ছবির জন্য পাচ্ছেন ২ কোটি টাকা।

সঞ্জয় লীলা বনশালীর এই ছবি ২০২১-এ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার দাপটে ছবি মুক্তি পিছিয়ে যায়। হতাশ হয়েছিলেন সিনে প্রেমীরা। এরপর দীর্ঘ অপেক্ষা,বিতর্ক, আইনি জটিলতা নিয়ে কেস গড়ায়সুপ্রিম কোর্ট পর্যন্ত। অবশেষে মুক্তি পেল ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। মাল্টিপ্লেক্সে প্রায় হাজার টাকায় এই ছবির টিকিট বিক্রি হচ্ছে বলেই খবর। শুধু সাধারণ দর্শকই নন, গোটা বলিউডও আপাতত মজেছে ‘গাঙ্গুবাই’-এ।

 

Previous articleIPL 2022: ২৬ মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএল ২০২২, ফাইনাল ২৯ মে
Next articleমোদির ভুল নীতির জন্য এক মেরুতে পাকিস্তান, চিন ও আমেরিকা: সরব রাহুল