Viral News: কী কান্ড! একসঙ্গে তিন বউয়ের কোলে হাসি মুখে বর

তাঁর প্রেমকাহিনী বড়ই অদ্ভুত,একসঙ্গে তিন বোনকে বিয়ে করে সংবাদের শিরোনামে তিনি।

বিয়ে এমন একটা বিষয় যা নিয়ে নানা মুনির নানা মত। কেউ বলেন স্বর্গীয় অনুভূতি,কারোর মতে ব্যাপারটা নাকি চ্যালেঞ্জিং (Challenging),কেউ কেউ আবার বিয়ে বিয়ে ভাবটা বেশ উপভোগ করেন কিন্তু তিন বোনকে একসঙ্গে বিয়ে করে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন ৩২ বছরের যুবক, ভাবা যায়!

কথায় আছে পুরুষ মানুষ নাকি দু’প্রকারের হন, একজন জীবিত, অপরজন বিবাহিত। কিন্তু এই কটাক্ষকে সপাটে বাউন্ডারির বাইরে পাঠিয়েছেন আফ্রিকার (Africa)কঙ্গোয় (Congo)থাকা এক যুবক। তাঁর প্রেমকাহিনী বড়ই অদ্ভুত,একসঙ্গে তিন বোনকে বিয়ে করে সংবাদের শিরোনামে তিনি। তিন বউয়ের কোলে দুলছে বর, নেট মাধ্যমে এই ছবি আসা মাত্রই মুহূর্তে ভাইরাল(Viral)।এই যুবক হলেন বছর ৩২ এর লুবিগো(Luwizo)। তাঁর বিবাহিত জীবন এখন চর্চার বিষয়, কারণ তিনি বিয়ে করেছেন তিন বোন(Three sisters) নাতাশা, নাতেলি ও নাদেগিকে। কী ভাবছেন গল্প কথা? তাহলে বরং তাঁর প্রেমের কাহিনী জেনে নিন।

লুবিগোর প্রথম পরিচয় হয়েছিল নাতেলির সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় (Social media) আলাপ, সখ্যতা ক্রমেই প্রেমে পরিণত হয়। একসঙ্গে জীবন কাটানোর প্রবল ইচ্ছে থেকেই বিয়ে নিয়ে চিন্তা ভাবনা। ব্যাস, এখানেই ‘কাহানি মে টুইস্ট’। একসঙ্গে তিন বোনের সঙ্গেই গড়ে ওঠে সম্পর্ক। তিন বোন শর্ত রাখে,বিয়ে করলে তিনজনকেই বিয়ে করতে হবে। অগত্যা,রাজি হয়ে যান লুবিজো। প্রথমে তো নিজেই বিশ্বাস করে উঠতে পারেননি ব্যাপারটা। কিন্তু প্রশ্ন হচ্ছে তিন বোন একজনকে বিয়ে করতে কী করে রাজি হলেন? এই প্রসঙ্গে তাঁরা বলছেন সপাট জবাব, ছোটবেলা থেকেই সব কিছু শেয়ার করে এসেছেন তাঁরা। স্বামীকে শেয়ার করতে কোনও সমস্যাই হয়নি।

যেখানে প্রতি মুহূর্তে সম্পর্ক ভাঙছে গোটা বিশ্ব জুড়ে সেখানে লুবিজো ও তাঁর স্ত্রীদের কাহিনী সত্যিই বিস্ময়কর। তিনজন নারীর সঙ্গে এক পুরুষের সুখী সংসারের এই গল্প দীর্ঘজীবী হোক বলছেন নেটিজেনরা।

 

Previous articleKolkata: IMA-র কলকাতা শাখার নির্বাচন ঘিরে উত্তেজনা, কাম্য নয়: মন্তব্য শশী পাঁজার
Next articleJadeja: মোহালিতে ঝলসে উঠল জাদেজার ব‍্যাট, শেন ওয়ার্নকে বিশেষ শ্রদ্ধা জাড্ডুর