Anubrata Mondal: ১৪ মার্চ ফের অনুব্রত মণ্ডলকে তলব সিবিআই এর

এবার নিজাম প্যালেসে উপস্থিত হতে হবে অনুব্রত মণ্ডলকে

তৃণমূল কংগ্রেসের বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal)ফের তলব করল সিবিআই(CBI)। ১৪ মার্চ কলকাতার(Kolkata) নিজাম প্যালেসে (Nizam Palace)সশরীরে উপস্থিত হতে হবে অনুব্রত মণ্ডলকে।

উল্লেখ্য কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার পক্ষ থেকে এর আগেও তাঁকে ডাকা হয়েছিল।কিন্তু শারীরিক অসুস্থতার কারণে যেতে পারেননি অনুব্রত মণ্ডল(Anubrata Mondal)।এবার যদি তিনি উপস্থিত হতে না পারেন, সে ক্ষেত্রে আইনি নোটিস পাঠানো হতে পারে বলে সিবিআই(CBI) সূত্রে খবর।

প্রসঙ্গত সিবিআইয়ের তলব নিয়ে বীরভূমের জেলা সভাপতি কলকাতা হাইকোর্টেরও দ্বারস্থ হয়েছিলেন। কলকাতা হাইকোর্ট নির্দেশ দেয়, তদন্ত প্রক্রিয়া চালানো যাবে। কিন্তু চার্জশিটে সরাসরি তাঁর নাম না থাকায় সেভাবে কোনও পদক্ষেপ গ্রহণ করা যাবে না বলেই জানায় হাইকোর্ট। গরু পাচার মামলায় সিবিআই তদন্তে পূর্ণ সহযোগিতার আশ্বাস দিয়েছেন অনুব্রত মণ্ডল। তবে কলকাতায় সিবিআই দফতরে যাওয়া সম্ভব নয় বলে তিনি আগেই জানিয়েছিলেন। বোলপুরে বাড়ির কাছাকাছি বা আশেপাশে কোনও স্থানে যেতে তাঁর কোনও আপত্তি নেই। আইনজীবী মারফত এই চিঠিও পাঠিয়েছিলেন অনুব্রত মণ্ডল।ফের তাঁকে কলকাতার নিজাম প্যালেসেই যেতে বলা হয়েছে। এক্ষেত্রে অনুব্রত মণ্ডল কী পদক্ষেপ নেন সেটাই দেখার অপেক্ষায় রাজনৈতিক মহল।

 

Previous articleবেনজির: বিজেপির পরিকল্পিত বিক্ষোভে অধিবেশনে চূড়ান্ত বিশৃঙ্খলা, সাংবিধানিক দায়বদ্ধতা পালন রাজ্যপালের
Next articleপ্যালেস্তাইনে ভারতীয় কূটনীতিকের দেহ উদ্ধার, মৃত্যুর কারণ ঘিরে রহস্য