শূন্য রানে সাত উইকেট নিয়ে রেকর্ড গড়লেন বাংলার অরিত্র

টি-২০ ফর্ম্যাটের এই টুর্নামেন্টে অংশ নিয়েছে ৩৯টি দল। বাংলার প্রতিনিধিত্ব করছে আরএসবি কলকাতা। আরএসবি কলকাতার হয়ে সিভিল সার্ভিস ক্রিকেট খেলতে নেমেছিলেন অরিত্র।

সিভিল সার্ভিস ক্রিকেট প্রতিযোগিতায় নজির গড়লেন বাংলার অরিত্র চট্টোপাধ্যায় ( Aritra Chatterjee)। শূন্য রানে সাত উইকেট নিয়ে রেকর্ড গড়লেন তিনি। দিল্লিতে অনুষ্ঠিত হয়েছে সর্বভারতীয় সিভিল সার্ভিস ক্রিকেট প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতায় এই নজির গড়েছেন অরিত্র।

দেশে তো বটেই, বিশ্ব ক্রিকেটেও যে নজির আছে কিনা, বলা মুশকিল। অরিত্রর এই কান্ড ক্রিকেট বিশ্বে ইতিমধ্যে সাড়া ফেলে দিয়েছে।

নয়াদিল্লিতে চলছে অল ইন্ডিয়া সিভিল সার্ভিস ক্রিকেট টুর্নামেন্ট। টি-২০ ফর্ম্যাটের এই টুর্নামেন্টে অংশ নিয়েছে ৩৯টি দল। বাংলার প্রতিনিধিত্ব করছে আরএসবি কলকাতা। আরএসবি কলকাতার হয়ে সিভিল সার্ভিস ক্রিকেট খেলতে নেমেছিলেন অরিত্র। সেখানেই একটি হ্যাটট্রিক-সহ শূন্য রানে সাত উইকেট নিয়েছেন তিনি। মোট ২.৪ ওভার বল করেছেন তিনি। তাঁর বোলিংয়ের দাপটে বিপক্ষ দল রায়পুর গুটিয়ে যায় মাত্র ১৯ রানে। জবাবে আরএসবি কলকাতা তিন ওভারে সহজে জয় তুলে নেয়।

এই রেকর্ড গড়ে অরিত্র বলেন, “আমি নিজেও অবাক। কেরিয়ারে প্রথম হ্যাটট্রিক করলাম। ম্যাচ চলাকালীন বুঝতেই পারিনি যে শূন্য রানে ৭ উইকেট পেয়েছি। মনে হয় এটা রেকর্ড হল।”

আরও পড়ুন:India Team: পিঙ্ক বল টেস্টে নামার আগে সর্তক ভারতের সহ-অধিনায়ক

 

 

Previous articleIndia Team: পিঙ্ক বল টেস্টে নামার আগে সর্তক ভারতের সহ-অধিনায়ক
Next articleBratya Basu: সাহিত্য আকাদেমি পুরস্কার পেলেন ব্রাত্য বসু