বেঙ্গালুরুর পিচ নিয়ে কী রিপোর্ট দিল আইসিসি?

শ্রীনাথের এই রিপোর্টের ভিত্তিতে বেঙ্গালুরুর টেস্ট কেন্দ্রকে এক ডিমেরিটস পয়েন্ট দিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল।

বেঙ্গালুরুরতে (Bengaluru) এম চিন্নাস্বামী স্টেডিয়ামে (M Chinnaswamy Stadium) দিন রাতের টেস্টে নেমেছিল ভারত-শ্রীলঙ্কা (India-Srilnaka)। এবার সেই এম চিন্নাস্বামী স্টেডিয়ামের পিচকেই খারাপ তকমা দিল বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসি (ICC)।

সদ‍্য সমাপ্তহ হয়েছে ভারত-শ্রীলঙ্কা টেস্ট সিরিজ। সেই সিরিজে লঙ্কানদের হোয়াইটওয়াশ করেছে রোহিত শর্মার দল। ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট হয়েছিল বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে। এই স্টেডিয়ামে পিচ দেখে অসন্তোষ প্রকাশ করেন জাভাগাল শ্রীনাথ। টেস্ট সিরিজের ম্যাচ রেফারি হিসেবে আইসিসিকে দেওয়া রিপোর্টে  শ্রীনাথ ওই পিচকে সাধারণের থেকেও খারাপ বলে উল্লেখ করেছেন।

শ্রীনাথ পিচ সম্পর্কে রিপোর্টে লিখেছেন, ‘‘প্রথম দিন থেকেই উইকেটে প্রচুর বল ঘুরেছে। খেলার প্রতি পর্বে সেই ঘুর্ণি বেড়েছে ক্রমাগত। আমার মতে, ব্যাট এবং বলের ভাল লড়াই হওয়ার সুযোগ কখনই সম্ভব ছিল না।” আর শ্রীনাথের এই রিপোর্টের ভিত্তিতে বেঙ্গালুরুর টেস্ট কেন্দ্রকে এক ডিমেরিটস পয়েন্ট দিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল।

আরও পড়ুন:‘শাহরুখ খানকে দেখে আমি একটু হলেও পাগল হয়ে যাব’, বললেন নাইট অধিনায়ক শ্রেয়স আইয়র

 

 

Previous articleRoyal Bengal Tiger : দোলের দিন রয়্যাল বেঙ্গল টাইগার দর্শন পর্যটকদের
Next articleBJP: বিজেপি সাংসদের নিরাপত্তার ব্যবস্থা করল রাজ্য, ধন্যবাদ জ্ঞাপন জগন্নাথের