CSK: পাঞ্জাবের বিরুদ্ধেও হার, কী বললেন সিএসকে অধিনায়ক রবীন্দ্র জাদেজা?

পাঞ্জাব কিংসের কাছে ৫৪ রানে হারে সিএসকে। আর এই হারের কারণ হিসাবে পাওয়ারপ্লে-তে উইকেট হারানোকেই কাঠগড়ায় তুললেন সিএসকে অধিনায়ক রবীন্দ্র জাদেজা।

আইপিএলে (IPL)হারের হ‍্যাটট্রিক। পর পর তিন ম্যাচে হার চেন্নাই সুপার কিংসের( CSK)। পাঞ্জাব কিংসের (Punjab Kings) কাছে ৫৪ রানে হারে সিএসকে। আর এই হারের কারণ হিসাবে পাওয়ারপ্লে-তে উইকেট হারানোকেই কাঠগড়ায় তুললেন সিএসকে অধিনায়ক রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। তিনি বলেন, পাওয়ারপ্লে-তে বাজে ভাবে ৪ উইকেট হারানোটাই চেন্নাইয়ের পরাজয়ের ভিত তৈরি করেছিল।

সাংবাদিক সম্মেলনে জাড্ডু বলেন,” আমরা পাওয়ারপ্লে-তে অনেক বেশি উইকেট হারিয়েছি। আমরা প্রথম বল থেকেই ম্যাচের রাশ নিতে পারিনি। তাই কীভাবে আরও শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়ানো যায়, সেটা আমাদেরই খুঁজে বের করতে হবে।”

আইপিএলের তৃতীয় ম‍্যাচেও ব‍্যর্থ রুতুরাজ গায়কোয়াড। রবিবার পাঞ্জাবের বিরুদ্ধে করেন মাত্র ১ রান। এখনও পযর্ন্ত তিন ম‍্যাচ খেলে তাঁর রান সংখ‍্যা ৯। এক্ষেত্রে রুতুরাজের পারফরম্যান্স নিয়ে জাদেজা বলেন,”আমাদের ওকে আরও আত্মবিশ্বাস দিতে হবে, ওর পাশে দাঁড়াতে হবে। আমরা সবাই জানি যে ও খুব ভাল ক্রিকেটার, তাই আমরা ওকে সমর্থন করতে থাকব এবং আমি নিশ্চিত ও ঘুরে দাঁড়াবে।”

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleSrilanka:চরম আর্থিক সঙ্কট, পদত্যাগ ২৬ মন্ত্রী
Next articleAccident:মর্মান্তিক পথ দুর্ঘটনা! নিহত একই পরিবারের ৪ জন