Ranbir -Katrina: বিয়ের সত্ত্ব বিক্রিতে ক্যাটরিনাকে হারিয়ে দিলেন রণবীর? 

বিয়ের কপিরাইট বিক্রি করা বলিউডে এখন নতুন ট্রেন্ড। সদ্য ভিকি কৌশল- ক্যাটরিনা কাইফ নিজেদের বিয়ের স্বত্ব বিক্রি করে কোটি কোটি টাকা মুনাফা করেছেন। আর এবার ‘রালিয়া’ অর্থাৎ রণবীর কাপুর এবং আলিয়া ভাটের পালা। বলিউডে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়ে গিয়েছে যে কাপুর পরিবারের এই সদস্যের বিয়ের কপিরাইট এমন টাকায় বিক্রি হতে চলেছে যা আগে কেউ কোনদিন কল্পনাও করেনি। আর এখানেই প্রাক্তন বান্ধবী ক্যাটরিনাকে বলে বলে ১০ গোল দিতে চলেছেন রণবীর । যদিও কারা এই কপিরাইট কিনছে কিংবা কত টাকায় রফা হয়েছে সেই তথ্য প্রকাশে আনা হয়নি । কিন্তু বিয়ে -পর্ব নিয়ে এতটাই গোপনীয়তা যে বলিউডে ইতিমধ্যেই ফিসফাস শুরু হয়ে গিয়েছে।

জানা গিয়েছে আগামী ১৭ এপ্রিল বিয়ে করছেন বলিউডের এই দুই প্রথম সারির তারকা। কাপুর পরিববারের পৈতৃক বাংলো আর কে হাউসে বিয়ের অনুষ্ঠান হবে। প্রাক বিবাহ অনুষ্ঠান শুরু হবে ১৩ অথবা ১৪ এপ্রিল থেকে।

বিয়ে উপলক্ষে চেম্বুরের আর কে বাংলোকে চোখধাঁধানো আলো এবং ফুলের মালায় সাজানোর পরিকল্পনা নেওয়া হয়েছে। এই বিয়ের যাবতীয় দায়িত্ব পালন করছে ‘শাদি স্কোয়াড’ সংস্থা । বলা ভাল এই সংস্থাই এই বিয়ের আয়োজক। আর এই শাদি স্কোয়াড সংস্থার প্রত্যেক কর্মীকে অত্যন্ত কড়া একটি চুক্তিপত্রে সই করানো হয়েছে । চুক্তিপত্রে বলা হয়েছে এই বিয়ে নিয়ে কোনও কথা বাইরে বলা চলবে না। ছবি ফাঁস করা চলবে না । এমনকী তারা যে রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠানের সঙ্গে যুক্ত তা তাদের বাড়ির সদস্যদেরও বলা যাবে না। এতটাই গোপনীয়তা রক্ষা করতে হবে স্কোয়াডের কর্মীদের। আর তা থেকেই অনুমান করা যায় যে কতটা বিরাট অঙ্কের টাকার চুক্তি সই করেছেন রণবীর এবং আলিয়া।

যদিও চোরাগোপ্তা কিছু খবর ফাঁস হয়েছে। যেমন বিয়ের দিন লেহেঙ্গা পড়বেন আলিয়া। সেটির ডিজাইন করছেন সব্যসাচী মুখোপাধ্যায়। বিয়ে ছাড়া অন্য আর যা কিছু অনুষ্ঠান হবে সেগুলোর জন্য পোশাক তৈরি করছেন আলিয়ার প্রিয় ডিজাইনার মনীশ মালহোত্রা। সম্ভবত রণবীরের বিয়ের পোশাক তৈরি করবেন সব্যসাচী।

 

Previous articleবাজারে অভিযান চালাক ED-CBI: মূল্যবৃদ্ধি প্রসঙ্গে কেন্দ্রকে তোপ মমতার
Next articleশ্রীলঙ্কার আর্থিক সঙ্কট মেটাতে ৭৬ হাজার টন জ্বালানি পাঠিয়ে সাহায্য ভারতের