Ranbir kapoor-Alia Bhatt: ছাদনাতলা বদল রণবীর-আলিয়ার, বিয়ে হবে বাস্তুতে!

কাপুর হাউজ নয় বিয়ে হবে বাস্তুতে। শেষ মুহূর্তে বিবাহ বাসর বদল!

টিনসেল টাউন জুড়ে শুধুই জল্পনা, হাতে তো আর মাত্র কয়েকটা দিন! বিয়ের দিন ধার্য হয়েছে ১৭ এপ্রিল কিন্তু শেষ মুহূর্তে বড় বদল। কাপুর হাউসে(kapoor house) বিয়ে হবে বলে ঠিক ছিল, কারণ সেখানেই সাতপাক ঘুরে ছিলেন ঋষি-নীতু। কিন্তু এখন শোনা যাচ্ছে ‘রালিয়া’র বিবাহবাসর পালটে গেল। কোথায় তবে নতুন ছাদনাতলা?

এপ্রিলেই বলিউডে বড় অনুষ্ঠান। এতদিন ধরে যে দুজনকে নিয়ে জোর চর্চা ছিল তাঁরা এবার এক হতে চলেছেন। বলি ট্রেন্ড মেনে রণবীর-আলিয়া(Ranbir alia) তাঁদের ফ্যানেদের কাছে হয়ে গেছেন ‘রালিয়া’। পারিবারিক সূত্রে জানা গিয়েছে.১৭ এপ্রিল বিয়ে। তাই প্রাক বিয়ে আমেজে নানা অনুষ্ঠান শুরু হবে ১৩-১৪ এপ্রিল থেকেই। পাঞ্জাবি ঐতিহ্য অনুসরণ করে কপূর বংশের ছোট ছেলের বিয়ের অনুষ্ঠান চলবে তিন থেকে চার দিন। তবে বিয়ে যেখানে হওয়ার কথা ছিল সেই স্থান গেল বদলে। কথা ছিল, আলিয়া এবং রণবীর চেম্বুরের আরকে বাংলোতে বিয়ে করবেন, যেখানে বিয়ে হয়েছিল ঋষি কপূর আর নীতু কপূরেরও। তবে শেষ পাওয়া খবর অনুসারে, বিবাহবাসর বসবে বাস্তুতে।

সম্প্রতি রণবীর তাঁর পালি হিলের বাস্তু বাড়িটি 8 দিনের জন্য ভাড়া করেছেন। বান্দ্রার সেই বাড়িতেই বিশাল ভোজের আয়োজন হবে বলে জানা গিয়েছে। আরকে-র বাংলোর বদলে বাস্তুতেই বিয়ে হবে কিনা তা নিয়ে অবশ্য জল্পনা থেকেই যাচ্ছে। সূত্রের খবর সেই বাস্তু বাড়িতে নাকি আলিয়াও থাকেন ২০১৯ সাল থেকে। ৫ তলায় তাঁর নিজের আলাদা ফ্ল্যাট। অন্য দিকে, পাত্র রণবীরও বাস্তুর একটি পেন্টহাউসে থাকেন। যা কৃষ্ণরাজ থেকে মাত্র চার বা পাঁচ ব্লক দূরে, যেটির সংস্কার আগামী বছরের মধ্যে হয়ে যাবে মনে করা হচ্ছে। অবশ্য বিয়ের পর দুটিতে জুটিতে কোথায় থাকবেন তা স্পষ্ট নয়। অনুষ্ঠান থেকে শুরু করে সব আয়োজনই পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের বৃত্তেই সীমাবদ্ধ রাখতে চেয়েছেন কাপুর পরিবার। তাই কপূর আর ভট্ট পরিবারে এখন ব্যস্ত শেষ মুহূর্তের আয়োজনে। বিয়ে কোথায় হচ্ছে সে নিয়ে ধোঁয়াশা তৈরি হলেও নির্ধারিত দিনেই সাত পাকে বাঁধা পড়বেন যুগল এটা নিশ্চিত।

Previous articleহৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত প্রাক্তন ফুটবলার চিবুজোর
Next articlebomb-bengaluru : বেঙ্গালুরুর সাতটি স্কুলে বোমাতঙ্ক, ঘটনাস্থলে বম্বস্কোয়াড