পুরনো হবেনা প্রেম তাই একসঙ্গে ন’জন মহিলাকে বিয়ে  করলেন ব্রাজিলিও মডেল

সম্পর্কেএকঘেয়েমিতা আসুক তিনি চাননি, চেয়েছিলেন প্রেমের জোয়ারে গা ভাসিয়ে জীবনকে উপভোগ্য করে তুলতে। তাই একসঙ্গে ন’জন মহিলাকে বিয়ে করলেন ব্রাজিলিয়ান মডেল( Brazilian Model) আর্থার ও উরসো ( Arthur o Urso)।
গত বছর একসঙ্গে ৯ জন সুন্দরীকে বিয়ে করেন মডেল আর্থার । কথায় বলে বিয়ে হল দিল্লিকা লাড্ডু। খেলেও পস্তাতে হবে আবার  না খেলেও। তাহলে ধরে নেওয়া যেতেই পারে আর্থারকে ৯ বার পস্তাতে হবে। কিন্তু তাতেও কুছ পরোয়া নেই  আর্থারের কারণ এরপরেই দশ নম্বর বিয়ে করার প্রস্তুতি নিতে চলেছেন তিনি।

গতবছর একের পর এক যখন  ন’টি মেয়ের প্রেমে পড়েন। তাঁদের বিয়েও করতে চান ব্রাজিলিও এই মডেল। মজার বিষয় হল তাঁর প্রেমিকারাও সানন্দেই সম্মতি দেন সেই বিয়েতে। মুক্ত প্রেমের পক্ষে আর্থার প্রতিবাদ করতে চেয়েছিলেন মনোগামিতাকে(Monogamy) ভালবাসাকে কোনও একজনের মধ্যে সীমাবদ্ধ করে রাখতে চাননি। তাই ভরপুর প্রেমের মধ্যে জীবন কাটাতে প্রত্যেক প্রেমিকাকে বিয়ে করেন। বেশ আনন্দেই  ছিলেন তিনি স্ত্রীদের নিয়ে। তাঁরা সবাই মিলে একসঙ্গেই থাকতেন একই ছাদের তলায়।
কিন্তু সর্বশেষ খবরে জানা যাচ্ছে তাঁর স্ত্রীদের একজন আর্থারকে ডিভোর্স দিতে চেয়েছেন। যাঁর নাম অগাথা। অগাথার এই সিদ্ধান্তে খুবই দুঃখ পেয়েছেন আর্থার। যদিও সামলে নিতে সময় লাগেনি।এক স্ত্রীকে হারাচ্ছেন জানার পরেই আর্থার আরও দুজন মহিলাকে  বিয়ে করবেন বলে সিদ্ধান্ত নিলেন।  তাঁর স্ত্রীর সংখ্যা দশ করবেন এটাই  ছিল তাঁর সুপ্ত ইচ্ছে। যা পূর্ণ হতে চলেছে শীঘ্রই।
ডিভোর্সের দাবিদার যে স্ত্রী সেই অগাথা চেয়েছিলেন আর্থার তাঁর সঙ্গে সুস্থ স্বাভাবিক স্বামী স্ত্রীর মতো সম্পর্ক রেখে চলুক কোনও  অ্যাডভেঞ্চারের উদ্দেশ্যে যেন সম্পর্কটা না হয়। তাঁর এই প্রস্তাবে একদম রাজি ছিলেন না আর্থার।  এরপরেই অগাথা যখন আলাদা হওয়ার সিদ্ধান্ত নেয় তখন খুব বিরক্ত হন আর্থার। বর্তমানে তাঁর একটি কন্যা সন্তান রয়েছে।  দশ নম্বর বিয়ের তোড়জোড় প্রায় শুরু এবার আর কাউকে হারাতে চাননা আর্থার। আর্থারের ইচ্ছে তাঁর সব স্ত্রীদেরই সন্তান হোক। পরবর্তীতে সেই পরিকল্পনার দিকেই এগোবেন তিনি।

Previous articleআমি সিঁদুর-শাঁখা পলা পরতে ভালবাসি, কিন্তু পরতে পারব না : আজমেরি হক বাঁধন
Next articleখুনের কথা স্বীকার করেছেন জানে আলম, দাবি পুলিশ সুপারের