দুই কেন্দ্রে নির্বিঘ্নে উপনির্বাচন:  ভালো মার্জিনে জিতবে তৃণমূল, আত্মবিশ্বাসী পার্থ-ফিরহাদ

নির্বিঘ্নেই আসানসোল লোকসভা এবং বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে সম্পন্ন হয়েছে উপনির্বাচন (WB By Poll 2022)। ভালো মার্জিনে দুই কেন্দ্রে জিতবে তৃণমূল কংগ্রেস। আত্মবিশ্বাসী তৃণমূল কংগ্রেস মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবং রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)।

পার্থ আরও বলেন, প্রখর গরমে এবং ধর্মীয় অনুষ্ঠানের মধ্যে মানুষ ভোট দিয়েছেন। শেষ পাওয়া খবর পর্যন্ত, বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে ভোট পড়েছে ৪১.১০ শতাংশ। এটি বাড়তে বা কমতে পারে। তবে কমার সম্ভাবনা কম। ভোট বাড়বে। এবং আসানসোল লোকসভা কেন্দ্রে ভোট পড়েছে ৬৪.০৩ শতাংশ।

আরও পড়ুন: রাজ্যবাসী আর আপনার কথা শুনতে চায় না, চুপ থাকুন: রাজ্যপালকে তোপ বিজেপির

ভোট শেষ হওয়ার পর সাংবাদিক বৈঠকে তৃণমূল কংগ্রেস মহাসচিব বলেন, “বিজেপি বিরোধী শক্তির প্রধান স্তম্ভ মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির নানারকম প্ররোচনা সত্ত্বেও বাংলার মানুষ ভোট দিয়েছেন। গরমে ইভিএম ও খারাপ হয়ে গিয়েছে। ধর্মীয় অনুষ্ঠান থাকার সময়ও উপনির্বাচন (WB Poll 2022)। তাই বাংলার মানুষকে ধন্যবাদ।” তবে ভোট কম পড়েছে মনে একেবারেই আশঙ্কিত নয় তৃণমূল কংগ্রেস।

রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, “রোজা চলছে। এমনিতেও বালিগঞ্জের একটা সাইডে চিরকালই ভোটটা একটু কম করে। অত্যাধিক গরম এবং রোজার কারণে হয়তো ভোটটা একটু কম পড়েছে। এমনিতে উপনির্বাচনে উৎসাহ  কম থাকে মানুষের।”



Previous articleরাজ্যবাসী আর আপনার কথা শুনতে চায় না, চুপ থাকুন: রাজ্যপালকে তোপ বিজেপির
Next articleরেস্তরাঁর টেবিলে টয়ট্রেন ! কোভিড পরবর্তীতে নয়া চমক