কুৎসা-চক্রান্তের যোগ্য জবাব, শীত-গ্রীষ্ম-বর্ষা তৃণমূলই ভরসা: মমতা

দুই কেন্দ্রে উপ নির্বাচনে জয়ের পর কালীঘাট মন্দিরে পুজো দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

চৈত্র সংক্রান্তির সন্ধেয় কালীঘাট মন্দিরে পুজো দিতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay) বলেছিলেন, জয়ের পরে আবার পুজো দিতে আসব। রাজ্যে দুটি উপনির্বাচনে জয়ী হয়েছে তৃণমূল (TMC)। আসানসোলে (Asansole) রেকর্ড ভোটে জয়ী হয়েছে রাজ্যের শাসকদল। ফল প্রকাশের পরেই শনিবার বিকেলে কালীঘাট (Kalighat) মন্দিরে পুজো দিলেন তৃণমূল সুপ্রিমো। পুজো দিয়ে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় জানান, “সকলকে শান্তি সম্প্রীতি বজায় রেখে চলার আবেদন জানাই। উচ্চমাধ্যমিক পরীক্ষা চলছে। তারা যেন ভাল করে পরীক্ষা দিতে পারে, সে দিকে খেয়াল রাখতে হবে।”

এরপরই বিরোধীদের তুলোধনা করেন তৃণমূল সুপ্রিমো। তিনি বলেন, “সিপিএম, বিজেপি, অপপ্রচার সত্ত্বেও মানুষের আস্থা আমাদের ওপর আছে দেখে ভাল লাগছে। মানুষকে ধন্যবাদ জানিয়ে পুজো দিতে এলাম। আসানসোল শুধু জিতেছি তাই নয়, রেকর্ড ভোটে জিতেছি। আমি রাজ্যের ও দেশের সাধারণ মানুষকে বলব, বিশ্বাস করুন আমাদের, আমাদের উপর ভরসা রাখুন। শীত-গ্রীষ্ম-বর্ষা তৃণমূল দেশের তথা রাজ্যের মানুষের কাছে ভরসা। এই জয় আরও ভালো কাজ করায় অনুপ্রাণিত করবে”।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে মমতা বার্তা দেন, “কারও প্ররোচনায় পা দেবেন না। যা অসত্য তা প্রকাশ পাবে। ভ্রান্ত ঘটনা দিয়ে যাতে বিভ্রান্তি না ছড়ায় সেদিকে লক্ষ্য রাখতে হবে।”

আরও পড়ুন:রাজ্য, কেন্দ্রশাসিত অঞ্চলগুলিতে অব্যবহৃত ২০ কোটির বেশি করোনা টিকা!

প্রথমবার লোকসভা নির্বাচনে আসানসোল কেন্দ্রে জয় পেয়েছে তৃণমূল। সেই কথা উল্লেখ করে মমতা বলেন, জন্মলগ্ন থেকেই প্রথম আসানসোল লোকসভা নির্বাচনে জয়ী হল তৃণমূল। শুধু রেকর্ড ভোটে জয়ী হয়েছে তৃণমূল প্রার্থী। ফল প্রকাশের পর ২ কেন্দ্রের জয়ী প্রার্থী সঙ্গেই তাঁর কথা হয়েছে বলে জানান মমতা। দু’জনকেই অভিনন্দন জানিয়েছেন তিনি।

Previous articleরাজ্য, কেন্দ্রশাসিত অঞ্চলগুলিতে অব্যবহৃত ২০ কোটির বেশি করোনা টিকা!
Next articleHanskhali case: হাঁসখালি ধর্ষণ কাণ্ডে গ্রেফতার আরও এক