হাঁসখালিকাণ্ডে অভিযুক্তদের DNA পরীক্ষার নমুনা দিল্লিতে পাঠাল CBI

হাঁসখালিকাণ্ডে মূল অভিযুক্ত ব্রজ ওরফে সোহেল গয়ালি-সহ তিনজনের DNA টেস্টের জন্য নমুনা সংগ্রহ করল সিবিআই। শুধু তাই নয় নির্যাতিতার বাবা-মায়েরও DNA পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনাগুলি দিল্লিতে পাঠানো হবে । সিবিআই-এর তরফে জানানো হয়েছে, রক্তের নমুনা থেকে মেলা DNA র সঙ্গে কিশোরী বাবা মায়ের DNA মিলে গেলে ওই বাড়িতে কিশোরীর উপস্থিতির প্রমাণ স্পষ্ট হবে।

আরও পড়ুন:নজিরবিহীন! মদ্যপ অবস্থায় গুরুদ্বারে প্রবেশ মুখ্যমন্ত্রীর! মানের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ বিজেপির



অন্যদিকে, রবিবার হাঁসখালির ধর্ষণ খুনের মামলায় পুলিশ যাঁদের বয়ান নিয়েছিল, তাঁদের জিজ্ঞাসাবাদ করবে CBI।ইতিমধ্যেই বিছানা থেকে রক্তের দাগ মিলেছে। কিন্তু নির্যাতিতার দেহ পুড়িয়ে দেওয়ায় ওই নির্যাতিতার কোনও নমুনা সংগ্রহ করা যায়নি। নেই ময়নাতদন্তের রিপোর্টও। তাই শেষমেশ DNA টেস্টের  জন্য নমুনা সংগ্রহ করে তদন্ত করতে চাইছে সিবিআই।

প্রসঙ্গত, হাঁসখালিকাণ্ডে কিশোরীকে গণধর্ষণ ও খুনের অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকেই পলাতক ছিল অভিযুক্ত রঞ্জিত মল্লিক। গতকাল তাঁকেও গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও আরও দু’জনকে জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া চলছে। DNA রিপোর্টের ফলাফল দেখে নির্যাতিতার গণধর্ষণ হয়েছিল নাকি শুধুই একজন কিশোরীকে ধর্ষণ করেছিল, তা অনেকটাই স্পষ্ট হবে বলে আশা করছে সিবিআই।

Previous articleLSG: মুম্বইয়ের বিরুদ্ধে মন্থর বোলিং, জরিমানা করা হল রাহুলকে
Next articleফের আন্তর্জাতিক স্তরে পদক জয় বলিউড অভিনেতা আর মাধবনের ছেলে বেদান্ত মাধবনের