স্নানের ভিডিও তুলে ব্ল্যাকমেল করে লাগাতার ধর্ষণ, তারপর কী করলেন গৃহবধূ

প্রতীকী

প্রতিবেশি মহিলার বাথরুমে স্নানের ভিডিও তুলে তা ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। পাশাপাশি ওই মহিলার থেকে টাকা ও কয়েক লক্ষ টাকা হাতিয়ে নেওয়ারও অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। দীঘার পায়া গ্রামের ঘটনা।

অভিযুক্ত যুবকের নাম বিশ্বজিৎ মণ্ডল। পুলিশ সূত্রে খবর পেশায় রেলের ঠিকা কর্মী বিশ্বজিৎ। নির্যাতিতা গৃহবধূর বাড়িতে যাতায়াত ছিল ওই যুবকের। ওই মহিলার অভিযোগ, আড়াই বছর আগে একদিন আচমকাই ওই মহিলার স্নান করার সময় হাজির হয় ওই যুবক। স্নানরত অবস্থায় গোপনে নিজের ফোনে ওই মহিলার ভিডিও তুলে নেয় সে। এরপরই ওই গোপন ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে শুরু হয় লাগাতার ধর্ষণ। ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বহু বার মহিলার ইচ্ছার বিরুদ্ধে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করা হয়। ওই মহিলার কাছ থেকে বেশ কয়েক লক্ষ টাকা ও গয়নাও হাতিয়ে নেওয়া হয় বলে অভিযোগ করেছেন ওই মহিলা।

এরপরই পূর্ব মেদিনীপুরের দিঘা থানায় অভিযোগ করেন ওই গৃহবধূ। এর পরেই সক্রিয় হয় পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করে। রবিবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তার জামিন নাকচ করে ৫ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। নির্যাতিতা প্রতিবেশী বধূর গোপন জবানবন্দি গ্রহণ করেন কাঁথি আদালতের বিচারক।

আরও পড়ুন- Uttarpradesh Murder- Suicide: রক্তে ভাসছে ঘর, বারান্দায় ঝুলছে দেহ! প্রতিবেশীর চক্ষু চড়কগাছ

Previous articleUttarpradesh Murder- Suicide: রক্তে ভাসছে ঘর, বারান্দায় ঝুলছে দেহ! প্রতিবেশীর চক্ষু চড়কগাছ
Next articleশহীদ সফদর স্মরণ সন্ধ্যা