আপাতত স্থগিত মধুচন্দ্রিমা, বিয়ে হতেই উধাও রণবীর-আলিয়া-নিতু!

বলিউডের মেগা বিয়ে শেষ হতে না হতেই কাজে ফিরছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট (Alia Bhatt) শুধু তাই নয় আলিয়ার সাসু মা নিতু কাপুরও একদিনও দেরি না করে ফিরলেন শুটিংয়ে ।

বিয়ে শেষ হতে না হতে রণলিয়ার (Ranbir Kapoor- Alia Bhatt) মধুচন্দ্রিমা নিয়ে জল্পনা শুরু হয়েছিল সদ্য। কোথায়ে যাচ্ছেন তাঁরা কবে যাচ্ছেন এই নিয়ে প্রশ্ন আর কৌতূহলের শেষ ছিল না । কিন্তু পাপারাৎজির ক্যামেরাই বলে দিল আপাতত কোথাও যাচ্ছেন না রণবীর এবং আলিয়া । কাজই তাঁদের ধ্যান জ্ঞান । কাজের  জন্যই তো তাঁদের পরিচিতি ,জনপ্রিয়তা সবকিছু। তাই কমিটমেণ্ট সবার আগে। বিয়ের জন্য মাত্র পাঁচদিনের ছুটি নিয়েছিলেন তাঁরা । নববধু আলিয়াও ঘরে বসে নেই। শুরু করে দিয়েছেন শুটিং এ ফেরার সমস্ত প্রস্তুতি ।

সোমবারই রণবীরকে (Ranbir Kapoor) দেখা গেল টি -সিরিজের অফিসের বাইরে । তাঁর পরনে ছিল সাদা টি -শার্ট এবং কার্গো প্যান্ট ও চেকার্ড শার্ট ।  ক্যামেরায় হাসিমুখে পোজও দিলেন তিনি।

ঠিক একই রকমভাবে কাজে ফিরতে দেখা গেলো রণবীরের মা নিতু কাপুরকেও । ইন্ডাস্ট্রিতে  ওয়র্কহলিক হিসেবেই পরিচিত নিতু কাপুর । কাজের সঙ্গে কম্প্রোমাইজ করেন না কখনও। বিয়ের পরের দিন ফিল্ম সিটির বাইরে  সাংবাদিকদের ক্যামেরায়ে ধরা দিলেন নিতু। এই মুহূর্তে তিনি ডান্স রিয়্যালিটি শো ‘হুনারবাজ’ এর কো-জাজ হিসেবে থাকবেন বলে শোনা যাচ্ছে । সেই কারণে ফিল্ম সিটিতে যাওয়া। নিতু কাপুরের অভিনয়ের নতুন ইনিংস শুরু হচ্ছে রাজ মেহেতার ‘যুগ যুগ জিও’ ছবিতে।

আরও পড়ুন: প্রতিশ্রুতি পালন: দেগঙ্গার মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকার চেক জ্যোতিপ্রিয়র

প্রসঙ্গত করণ জহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ কাজ শুরু হবে শীঘ্রই তাতে রয়েছেন আলিয়া (Alia Bhatt)।  রণবীর কাপুর (Ranbir Kapoor) হিমাচল প্রদেশে পশু ছবির  প্রথম দফার শুটিং শুরু করবেন । জানা  গেছে  এই ছবির শুটিং এর জন্য রণবীরকে পুরো মে মাসের অনেকটা সময়ে তাঁকে স্পেন এবং মুম্বইতে থাকতে হবে । এরপরেই আবার আলিয়া তাঁর প্রথম হলিউডের ছবি হার্ট অফ স্টোন এর শুটিংয়ের জন্য উড়ে যাবেন বিদেশে । তাই মধুচন্দ্রিমা আপাত স্থগিত রেখেছেন তাঁরা হাতের কাজ সেরে তারপর ভাববেন মধুচন্দ্রিমা নিয়ে এমনটাই শোনা যাচ্ছে । চলতি বছরের  সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে রণলিয়ার সেই বহু প্রতীক্ষিত ছবি ব্রমহাস্ত্র ।এই ছবিতে শুটিং করতে গিয়েই তাঁদের মিষ্টি মধুর সম্পর্কের শুরু । অবশেষে পরিণতি পেল সেই প্রেম । অধীর আগ্রহে অপেক্ষা করছেন সকলেই এই   ছবির জন্য ।



Previous articleউপনির্বাচনে গোহারার পর ফের বঙ্গ বিজেপির কামিনী-কাঞ্চন নিয়ে সরব তথাগত
Next articleদিল্লির জাহাঙ্গিরপুরী হিংসায় বাংলা যোগ, ধৃত একাধিক