Rohit Sharma: ‘ধোনির কাছেই ম‍্যাচটা হেরে গিয়েছি’, বললেন মুম্বই অধিনায়ক

বৃহস্পতিবার যখন চেন্নাই সুপার কিংসের  বিরুদ্ধে জয় পাওয়ার দোরগোড়ায় পৌঁছে গিয়েছিল রোহিত শর্মার দল, ঠিক তখনই মহেন্দ্র সিং ধোনির দুরন্ত ইনিংস জয় ছিনিয়ে নেয় মুম্বইয়ের কাছ থেকে।

চলতি আইপিএলে (IPL) এখনও পযর্ন্ত জয়ের মুখ দেখেনি মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indiance)। বৃহস্পতিবার যখন চেন্নাই সুপার কিংসের (CSK) বিরুদ্ধে জয় পাওয়ার দোরগোড়ায় পৌঁছে গিয়েছিল রোহিত শর্মার (Rohit Sharma) দল, ঠিক তখনই মহেন্দ্র সিং ধোনির (Ms Dhoni) দুরন্ত ইনিংস জয় ছিনিয়ে নেয় মুম্বইয়ের কাছ থেকে। সিএসকের কাছে ৩ উইকেটে হারে মুম্বই। আর এই হারের পর কার্যত হতাশ মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। বললেন, ধোনির কাছেই হেরে গিয়েছি ম‍্যাচটা।

সাংবাদিক সম্মেলনে রোহিত বলেন,” শেষ দিকে আমরা দুর্দান্ত লড়াই করেছি। ম্যাচেও ছিলাম। ব্যাট হাতে ভাল খেলতে পারিনি। কিন্তু বোলাররা আমাদের ম্যাচে রেখে দিয়েছিল। কিন্তু শেষ দিকে ধোনি এসে একাই ম্যাচটা আমাদের হাত থেকে কেড়ে নিল। আমরা সবাই জানি ও কতটা ঠান্ডা মাথায় খেলতে পারে। শেষ ওভার পর্যন্তও আমরা ওদের চাপে রেখেছিলাম। কিন্তু ধোনি যে রকম শান্ত ছিল একই ভাবে প্রিটোরিয়াসও আমাদের ঠান্ডা মাথায় হারিয়ে দিয়ে গেল। বিশেষভাবে ধোনির কাছে আমরা ম‍্যাচটা হেরে গিয়েছি।”

আরও পড়ুন:Roy Krishna: প্রয়াত রয় কৃষ্ণার বাবা বাল কৃষ্ণা

Previous articleওনার দৃষ্টিভঙ্গি শকুনের মতো: মোদিকে শুভেন্দুর নালিশ প্রসঙ্গে তোপ কুণালের
Next articleইউক্রেনে যুদ্ধবিরতি নিয়ে ভারত-ব্রিটেন যৌথ আলোচনায় বসবে : মোদি-বরিস