জোজোর ‘বউ’ আছে! উইকিপিডিয়ার ভুলে ক্ষুব্ধ গায়িকা

উইকিপিডিয়ার (Wikipedia) ভুলে খুব তো গায়িকা জোজো মুখোপাধ্যায় (Jojo Mukherjee)। তাঁর জন্মসাল থেকে স্বামী, সন্তানদের নাম- সবেতেই ভুল। ক্ষুব্ধ মিস জোজো বলেন, গুগল বা উইকিপিডিয়ার সামান্য জ্ঞানটুকু নেই?

জোজোর এক সুরকার বন্ধু মুম্বই থাকেন। তিনি জোজোকে (Jojo Mukherjee) একটি স্ক্রিনশট পাঠান। উইকিপিডিয়ার সৌজন্যে মুম্বইয়ের পুরুষ কণ্ঠশিল্পী জোজো এবং কলকাতার গায়িকা জোজো মিলেমিশে একাকার! উইকিপিডিয়া অনুযায়ী, মিস জোজোর নাকি বউ রয়েছে! তিনি বিয়ে করেছেন ঝুম্পাকে! এর প্রতিক্রিয়া দিয়ে গায়িকা জোজো জানান, “গুগল বা উইকিপিডিয়ার সামান্য জ্ঞানটুকু নেই? বাকি সব বাদ দিলাম। আমি মেয়ে, আবার আমার বউ ঝুম্পা! এদিকে আমার ছবিও ঠিক দিয়েছে। অন্তত ছবি দেখে বোঝা উচিত ছিল আমি মেয়ে!”

আরও পড়ুন: ট্রেনে বিলি করা হল উগ্র হিন্দুত্ববাদী পত্রিকা! ক্ষোভ প্রকাশ যাত্রীদের

ভুল রয়েছে স্বামী, সন্তানদের নামেও। জোজোর স্বামীর নাম কিংশুক মুখোপাধ্যায়। জোজো বলেন, “গানের দুনিয়া তাঁকে বাবলু নামে চেনে। আমার মেয়ের নাম বাজো, ভালো নাম মেহেকা মুখোপাধ্যায়। ছেলের নাম জিজো নয়, আদীপ্ত মুখোপাধ্যায়। ওকে ২০১৯-এ দত্তক নিয়েছি।”

জোজোর পৈতৃক ভিটে জামশেদপুরে (Jamshedpur)। কিন্তু তিনি সেখানে বড় হননি। অথচ উইকিপিডিয়ায় লেখা জোজোর জন্ম এবং বেড়ে ওঠা জামশেদপুরে! এই ভুল আদৌ সংশোধন করা সম্ভব কিনা তা জানেন না জোজো।




Previous articleWriddhiman Saha: ঋদ্ধিকে হুমকি দেওয়ার অভিযোগে দু’বছরের জন্য নির্বাসিত হতে পারেন বরিয়া মজুমদার
Next articleRavi Dahiya: এশিয়ান রেসলিং চ্যাম্পিয়নশিপে সোনার পদক জয় রবি দাহিয়ার