ঠিক কত টাকা দাবি করেন সুপারস্টার গায়ক অরিজিৎ সিং? জানা গেল তাঁর থেকেই

সুপারস্টার অরিজিৎ সিং -এর একটা গানের পারিশ্রমিক কত, যাঁর গলায় মন্ত্রমুগ্ধ লক্ষ লক্ষ ভক্ত, যাঁর একের পর এক গান সুপারহিট,তাঁর গান থাকলে ছবি সুপারহিট আপনিই হয়ে যায়।

জানেন কি সেই অরিজিৎ সিং-এর (Arijit Singh) জীবনের একটা সময় কতটা কঠিন লড়াই ছিল। বহু গান তাঁর রেকর্ড হয়েছে কিন্তু মুক্তি পায়নি সেই সব গান। বার বার ব্যর্থতার সম্মুখীন হয়েছেন তিনি তা সত্তেও চেষ্টা করে গেছেন অনবরত। হাল ছাড়েননি কখনও।  সেই অরিজিৎ সিং এর গান এখন সিনেমার সেলিং পয়েন্ট। তাঁর গাওয়া প্রতিটা গান ঝড় তোলে দর্শক কুলে।তাঁর গানে ছবি হয়ে যায় সুপারহিট। সদ্য মুক্তিপ্রাপ্ত তাঁর ‘কেশরিয়ার’
টিজার সুপারহিট হয়েছে।

স্বাভাবিকভাবেই প্রশ্ন আসে এখন তিনি (Arijit Singh) তাঁর প্লেব্যাকের জন্য কত টাকা পারিশ্রমিক নেন, একটি গান গাইতে কত টাকাই বা দাবি করেন । সংবাদ মাধ্যমের এই প্রশ্নের উত্তরে মুখ খোলেন অরিজিৎ সিং। তাঁর উত্তরে অবাক নেট মহল । তিনি বলেন, সিনেমায় প্লেব্যাকের জন্য তিনি কোনও টাকাই চার্জ করেন না। ছবির নির্মাতারা যা উপযুক্ত মনে করেন তাই দেন। আর তাঁর লাইভ কনসার্টের জন্য কত টাকা নেন তিনি সেই প্রশ্নের উত্তরে বলেন এই বিষয় একেবারেই অবগত নন। পুরো বিষয়টা তাঁর ম্যানেজার দেখে নেন।

আরও পড়ুন-কাঁথি পুরভোটের সিসিটিভি ফুটেজের ফরেনসিক পরীক্ষার নির্দেশ কলকাতা হাইকোর্টের

প্রসঙ্গত খুব সাধারন জীবনযাপন করেন গায়ক অরিজিৎ সিং তাই তাঁর চাহিদাও অনেকটাই কম। তাঁর এবং পরিবারের ছবি যতোবার ভাইরাল হয়েছে দেখেই বোঝা গেছে হাইপ পাওয়ার কোনও সদিচ্ছা তাঁর নেই। তিনি প্রচারবিমুখ। কিন্তু তাহলেও কি সুপারস্টার এই গায়ককে কেউ সাদামাটা পারিশ্রমিক দেবেন।আসলে তিনি জানেন তাঁর বাজারদরটা বলে দিতে হবেনা কোনও ছবি নির্মাতা বা কনসার্ট উদ্যোক্তাদের।




Previous articleকাঁথি পুরভোটের সিসিটিভি ফুটেজের ফরেনসিক পরীক্ষার নির্দেশ কলকাতা হাইকোর্টের
Next articleসুকান্তবাবুর অভিযান দিলীপ বাবুদের প্রতি: বিকাশভবন অভিযানকে কটাক্ষ কুণালের