সুকান্তবাবুর অভিযান দিলীপ বাবুদের প্রতি: বিকাশভবন অভিযানকে কটাক্ষ কুণালের

শিক্ষক নিয়োগে দুর্নীতি-সহ একাধিক অভিযোগে এদিন বিকাশ ভবন(Bikash Vaban) অভিযানের ডাক দিয়েছিল বিজেপি(BJP) যুব মোর্চা। গোষ্ঠীদ্বন্দ্বে জর্জরিত বিজেপির এই অভিযানকে তীব্র কটাক্ষ করলেন তৃণমূলের(TMC) রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ(Kunal Ghosh)। এদিন সাংবাদিক বৈঠক থেকে কুণাল ঘোষ জানালেন, ‘বিকাশ ভবন অভিযান সুকান্তবাবুর অভিযান দিলীপ বাবুদের প্রতি।’ সিবিআই থেকে শুরু করে লাগাতার মূল্যবৃদ্ধি প্রসঙ্গে দিল্লির বিজেপি সরকারকে তীব্র আক্রমণ শানালেন তৃণমূল মুখপাত্র।

মঙ্গলবার সাংবাদিক বৈঠক থেকে রাজ্য বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব তুলে ধরে বিকাশভবন অভিযানকে কটাক্ষ করে কুণাল ঘোষ বলেন, “বিকাশ ভবন অভিযান সুকান্তবাবুর অভিযান দিলীপ বাবুদের প্রতি। ওখানে জলকামান রয়েছে এই গরমে ওনারা স্নানটান করলেন।” পাশাপাশি তিনি আরও বলেন, যারা ব্যাপম দুর্নীতির নায়ক তাদের এসব মানায় না। সুকান্তবাবু আগে ব্যাখা দিন ব্যাপম কেলেঙ্কারিতে কি হয়েছিল? এরা তো সব মিলিয়ে ১২০ জন মতো গিয়েছিলেন৷ এদের কোনও জোর নেই গা জোয়ারি করে দেখাতে হবে তারা আছেন। আসলে ওনারা আইডেন্টিটি ক্রাইসিসে ভুগছেন। সুকান্ত বিজেপি বনাম দিলীপ বিজেপি। একটা কর্মসূচি ডাকছে রাজ্যসভাপতি। এই জন্য ওকে অপদার্থ বলে। এই কটা লোক নিয়ে ওখানে যায়?”

আরও পড়ুন:প্রয়াগরাজ নৃশংস হত্যাকাণ্ডে পুলিশের ভূমিকার নিন্দা, NHRC-কে চিঠি তৃণমূলের

প্রসঙ্গত, শিক্ষক নিয়োগে দুর্নীতি-সহ একাধিক অভিযোগে এদিন বিজেপি যুব মোর্চা বিকাশ ভবন অভিযানের ডাক দিয়েছিল। এই মিছিলের নেতৃত্বে ছিলেন যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য, যুব মোর্চার রাজ্য সভাপতি ইন্দ্রনীল খাঁ, বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিজেপির আইনজীবী নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়াল-সহ আরও অনেকে। তবে ছিলেন না বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষের মতো শীর্ষ নেতারা।

পাশাপাশি রাজ্যে লাগাতার সিবিআইয়ের তৎপরতা প্রসঙ্গে কুণাল ঘোষ বলেন, “বিজেপি যেখানে টিকতে পারছে না সেখানে সিবিআইকে লাগিয়ে দেওয়া হচ্ছে। একটি মামলায় মেদিনীপুরের ১২১ জনকে ডাকছেন। গণতন্ত্রের ষষ্ঠীপুজো করছেন। এজেন্সি দিয়ে অপদস্ত করছে।” একইসঙ্গে রাজ্যে অস্ত্র উদ্ধারের প্রসঙ্গে তিনি জানান, “যেসব অস্ত্র উদ্ধার হচ্ছে তা বিজেপির অস্ত্র। যারা বলেছিলেন ২০০ পার এ তাদের।”




Previous articleঠিক কত টাকা দাবি করেন সুপারস্টার গায়ক অরিজিৎ সিং? জানা গেল তাঁর থেকেই
Next articleনেশার ঘোরে করা হত্যাও ‘খুন’, রায় মাদ্রাজ হাইকোর্টের