EastBengal: ১২ মে ইস্টবেঙ্গল ক্লাবে চা চক্রে বাংলা দল-সহ আইএফএ

ইস্টবেঙ্গলের আমন্ত্রণে সাড়া দিয়ে বৃহস্পতিবার বিকেল পাঁচটায় ক্লাবে যাবেন বাংলা দলের ফুটবলাররা।

এবার বাংলা (Bengal) দলকে কুর্ণিশ জানাবে ইস্টবেঙ্গল (EastBengal)। কেরলের (Keral) বিরুদ্ধে সন্তোষ ট্রফির (Santosh Trophy) ফাইনালে হারলেও মনোতোষ চাকলাদার, দিলীপ ওঁরাওদের সাহসিকতা এবং শেষ মুহূর্ত পর্যন্ত মাটিক আঁকড়ে থাকার জেদকে কুর্ণিশ জানাতে চলেছে লাল-হলুদ ক্লাব। সেই কারণে বাংলা দল এবং আইএফএ-কে ( IFA) ক্লাব তাঁবুতে আমন্ত্রণ জানাল লাল-হলুদ ক্লাব। আগামী ১২ মে ইস্টবেঙ্গল ক্লাবে চা-চক্রে যাবে বাংলা দল-সহ আইএফএ।

আইএফএ যে ভাবে বিভিন্ন প্রতিকূলতার মধ্যে বাংলা দলকে সেরা সুবিধা দিয়েছে এবং সব দিক থেকে বাংলার ফুটবলারদের পাশে থেকেছে তাতে বাংলার এই কৃতিত্বে কোনও ভাবেই পিছিয়ে থাকতে পারে না রাজ্য ফুটবল সংস্থার নাম। ইস্টবেঙ্গলের আমন্ত্রণে সাড়া দিয়ে বৃহস্পতিবার বিকেল পাঁচটায় ক্লাবে যাবেন বাংলা দলের ফুটবলাররা।

এদিকে শুক্রবারই বাংলা দলের জন্য বিশেষ মধ্যাহ্নভোজের আয়োজন করেছিল আইএফএ সহ-সভাপতি পার্থসারথি গঙ্গোপাধ্যায়। সন্তোষ ট্রফিতে ভালো খেলেছে দল। অল্পের জন‍্য হাতছাড়া হয়েছে ট্রফি। আবার গত বৃহস্পতিবার প্রস্তুতি ম‍্যাচে এটিকে মোহনবাগানকে হারিয়েছে মনোতোষ চাকলাদার, দীলিপ ওরাঁওরা। আর তাই শুক্রবার বাংলা দলের জন‍্য বিশেষ আয়োজন করেন আইএফএ সহ-সভাপতি। কোচ রঞ্জন ভট্টাচার্য-সহ বাংলার গোটা দলই এই মধ্যাহ্নভোজে হাজির ছিল। ছিলেন আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়ও।

আরও পড়ুন:Rjasthan Royals: জয়ে ফিরল রাজস্থান রয়‍্যালস, পাঞ্জাব কিংসকে ৬ উইকেটে হারাল তারা

Previous articleতৃণমূলী টিউটর রেখে জাগোবাংলা পড়ুন, বিজেপি নেতাদের কেন এমন পরামর্শ কুণালের?
Next articleতৃণমূলী টিউটর রেখে জাগোবাংলা পড়ুন, বিজেপি নেতাদের কেন এমন পরামর্শ কুণালের?