ইডেনে দ্বিতীয় প্লে-অফ ম্যাচের দিনও ঝড়বৃষ্টির পূর্বাভাস কলকাতায়

বুধবার ইডেনে মুখোমুখি হচ্ছে লখনউ সুপার জায়ান্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। কিন্তু চিন্তা বাড়াচ্ছে আবহাওয়া। আলিপুর আবহাওয়া দফতর জানাচ্ছে, সকাল থেকেই রোদের দাপট থাকলেও বেলা গড়াতেই কলকাতায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আর এই নিয়েই কপালে ভাঁজ পড়েছে সিএবি কর্তাদের। হাইভোল্টেজ ম্যাচে ‘ভিলেন’ হবে না তো বৃষ্টি?


আরও পড়ুন:কংগ্রেসের হাত ছেড়ে সমাজবাদী পার্টিতে কপিল সিব্বল, বড় ধাক্কা হাত শিবিরে


মঙ্গলবারের বৃষ্টির পর বুধবারও ইডেনে দ্বিতীয় প্লে অফ ম্যাচ। আর কয়েকঘণ্টা পরই মুখোমুখি হবে লখনউ সুপার জায়ান্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। স্টেডিয়ামের বাইরে ভিড় জমাতে শুরু করেছেন দর্শকরা। কিন্তু আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, বুধবার কলকাতা সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বিক্ষিপ্তভাবে ঝড়বৃষ্টি হবে। বিকেলের দিকে কালবৈশাখীর সম্ভাবনা রয়েছে।  ঝোড়ো হাওয়ার সঙ্গেই ঝেঁপে নামবে বৃষ্টি। এর ফলে তাপমাত্রাও খানিকটা কমবে বলে জানানো হয়েছে।


উত্তরবঙ্গেও আজ বৃষ্টি হবে। তবে শুক্রবার থেকে উত্তরবঙ্গে বৃষ্টির পরিমাণ আরও বাড়বে বলে জানানো হয়েছে। বুধবার উত্তরবঙ্গের মালদহ, উত্তর ও দক্ষিণ দিনাজপুর, কোচবিহার আর আলিপুরদুয়ারে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।


জ্যেষ্ঠের শুরুতেই অস্বস্তিজনক গরমে নাজেহাল বঙ্গবাসী। বৃষ্টি হলেও তাপমাত্রা কমার কোনও নাম নেই। বুধবার কলকাতা ও পার্শ্ববর্তী অঞ্চলে দিনের আকাশ আংশিক মেঘলা থাকবে। সর্বোচ্চ ও সর্বনিম্ন তাপমাত্রা যথাক্রমে ২৭ ডিগ্রি ও ৩৫ ডিগ্রির কাছাকাছি ঘোরাফেরা করবে।

Previous articleকংগ্রেসের হাত ছেড়ে সমাজবাদী পার্টিতে কপিল সিব্বল, বড় ধাক্কা হাত শিবিরে
Next articleUttarpradesh: পিম্পলের সমস্যার জন্য আত্মহত্যা করল যুবতী