Amit Shah:স্বরাষ্ট্রমন্ত্রীকে চালনা করেন স্ত্রী! কী বলছেন শাহ

যশরাজ ফিল্মসের প্রযোজনায় তৈরি 'সম্রাট পৃথ্বীরাজ' (Samrat Prithviraj)ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর পরিচালনায় এই ছবিতে সংযুক্তার ভূমিকায় অভিনয় করে বলিউডে ডেবিউ করেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী মানসী চিল্লার। বীর যোদ্ধা কাকা কানহার ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। সিনেমায় চাঁদ বরদাই হয়েছেন সোনু সুদ।

দেশের শাসন ব্যবস্থার গুরুদায়িত্ব তাঁর কাঁধে। তিনি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah), কাজের মধ্যে কেটে যায় সারা দিন। পরিবারের সঙ্গে সময় কাটান প্রায় অসম্ভব তাঁর কাছে। কিন্তু প্রায় এক যুগের কিছু সময় পরে সেই অসম্ভব বাস্তবেই সম্ভব হল, সৌজন্যে ‘সম্রাট পৃথ্বীরাজ’ (Samrat Prithviraj)। যশরাজ ফিল্মসের (Yash Raj Films)  প্রযোজনায় তৈরি এই ছবির বিশেষ স্ক্রিনিংয়ের সস্ত্রীক হাজির ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর সেখানেই বোঝা গেল যে হোম মিনিস্টারের (Home Minister)উপরেও স্ত্রীরই ‘হুকুম’ চলে।

যশরাজ ফিল্মসের প্রযোজনায় তৈরি ‘সম্রাট পৃথ্বীরাজ’ (Samrat Prithviraj)ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর পরিচালনায় এই ছবিতে সংযুক্তার ভূমিকায় অভিনয় করে বলিউডে ডেবিউ করেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী মানসী চিল্লার। বীর যোদ্ধা কাকা কানহার ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। সিনেমায় চাঁদ বরদাই হয়েছেন সোনু সুদ। বলিউড অভিনেতা অক্ষয় কুমারের এই ছবি ঘিরে উন্মাদনা ছিল অনেকদিন ধরেই। তবে সংযুক্তা ও পৃথ্বীরাজের প্রেমের গল্পকে যেন ছাপিয়ে গেল স্বরাষ্ট্রমন্ত্রীর সংসারের গল্প। ছবি দেখার পর অক্ষয় কুমারের প্রশংসা করেন অমিত শাহ। এই ছবির মাধ্যমে ভারতীয় সংস্কৃতিকে তুলে ধরা হয়েছে বলেই জানান তিনি। তবে সিনেমা শেষে যেভাবে বললেন ‘চলিয়ে হুকুম’ তাতে স্পষ্ট বোঝা গেল ঘরনিকে কতটা মান্য করেন শাহ। স্ত্রী সোনাল, ছেলে জয় শাহ-কে নিয়ে এই ছবি দেখার পর তাঁর ওই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল। ঘরনির উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রীর ‘চলিয়ে হুকুম’ মন্তব্যে দর্শকাসনেও হাসির রোল।



Previous articleকাশ্মীরে ব্যাঙ্ক ম্যানেজারকে গুলি করে খুন করল জঙ্গিরা
Next articleচাঁদার জুলুম: কেশিয়াড়িতে জনতা-পুলিশ সংঘর্ষে আহত এক সাব ইন্সপেক্টর-মহিলা কনস্টেবল