বিজেপি যোগ স্পষ্ট, রাষ্ট্রপতি নির্বাচনে তাই দিল্লি গিয়ে ভোট দিতে চান শিশির-দিব্যেন্দু

বাংলার কোনও সাংসদ যদি রাজ্য বিধানসভায় রাষ্ট্রপতি নির্বাচনে ভোট দিতে চান, তার ব্যবস্থাও করা হবে। যেমন, আসানসোলের তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা ছাড়া তৃণমূলের সমস্ত লোকসভা ও রাজ্যসভার সাংসদরা ভোট দেবেন পশ্চিমবঙ্গ বিধানসভায়

আগামী ১৮ জুলাই দেশের রাষ্ট্রপতি নির্বাচন। আর এই রাষ্ট্রপতি নির্বাচনে ভোট দিতে ইচ্ছুক কাঁথির সাংসদ শিশির অধিকারী। চিকিৎসকরা অনুমতি দিলে রাষ্ট্রপতি নির্বাচনে দিল্লিতে গিয়ে ভোট দিতে চান শিশিরবাবু। শোনা যাচ্ছে শিশিরবাবুর আরেক পুত্র তথা তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীও দিল্লিতে গিয়ে ভোট দিতে চান। এ প্রসঙ্গে শিশির অধিকারী সংবাদ মাধ্যমকে বলেন, “এখন আমার বয়স ৮৪ বছর। তাই চিকিৎসকদের পরামর্শ মেনেই আমাকে চলতে হয়। তাঁরা যদি আমাকে দিল্লিতে গিয়ে ভোট দিতে যাওয়ার অনুমতি দেন, তবে অবশ্যই ভোট দিতে আমি দিল্লি যাব।” তবে রাষ্ট্রপতি নির্বাচনে কাকে ভোট দেবেন, সে বিষয়ে খোলসা করেননি কাঁথির সাংসদ।

যদিও বাংলার কোনও সাংসদ যদি রাজ্য বিধানসভায় রাষ্ট্রপতি নির্বাচনে ভোট দিতে চান, তার ব্যবস্থাও করা হবে।
যেমন, আসানসোলের তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা ছাড়া তৃণমূলের সমস্ত লোকসভা ও রাজ্যসভার সাংসদরা ভোট দেবেন পশ্চিমবঙ্গ বিধানসভায়। কিন্তু, তৃণমূল সাংসদ হলেও এখন কার্যত দল থেকে বিচ্ছিন্ন শিশির অধিকারী। তৃণমূল শীর্ষ নেতৃত্বের কোনও নির্দেশও তাঁর কাছে যায়নি বলে জানা গিয়েছে। কিন্তু শিশিরবাবু ও তাঁর সাংসদ পুত্র দিব্যেন্দু দিল্লিতে গিয়ে ভোট দেওয়ার ইচ্ছাপ্রকাশের মধ্য দিয়ে এটা অন্তত স্পষ্ট, তাঁরা তৃণমূলের প্রতীকে নির্বাচিত হয়েও ঘাসফুল শিবিরের সঙ্গে কোনও সম্পর্ক নেই। বরং, শুভেন্দুর পথে হেঁটে শিশিরবাবু ও দিব্যেন্দু ভিতরে ভিতরে বিজেপির সঙ্গে হাত মিলিয়েছেন।

আরও পড়ুন:কয়লাকাণ্ডে ED-র তলব বাঘমুণ্ডির বিধায়ককে, ফের তলব মলয়কেও

 

Previous articleকয়লাকাণ্ডে ED-র তলব বাঘমুণ্ডির বিধায়ককে, ফের তলব মলয়কেও
Next articleATK Mohunbagan: বড় খবর, কলকাতায় এএফসি কাপের সেমিফাইনাল খেলবে মোহনবাগান