‘‘স্যর অত্যন্ত মানবিক”, অভিষেকের সঙ্গে বৈঠকের পর হাসিমুখে জানালেন SSC চাকরিপ্রার্থীরা

আগামী ৮ আগস্ট বিকাশ ভবনে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে বৈঠক করবেন এসএসসি আন্দোলনকারীদের প্রতিনিধিরা। ওই বৈঠকে এসএসসি চেয়ারম্যানেরও উপস্থিত থাকতে পারেন

“স্যর অত্যন্ত মানবিক। বৈঠক ইতিবাচক। উনি ১০০ শতাংশ চেষ্টা করবেন যাতে ২০১৬ সালে এসএসসি মেধাতালিকাভুক্তদের প্রত্যেকে চাকরি পান। কেউ যাতে বঞ্চিত না হন, উনি সে বিষয়ে ইতিবাচক পদক্ষেপ নেবেন। আমাদের নিয়োগের পরিপূর্ণরূপ ব্যবস্থা করবেন সম্পূর্ণরূপে আস্থা জোগালেন অভিষেকবাবু। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ম্যারাথন বৈঠকের পর বাইরে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই জানালেন আন্দোলনরত এসএসসি চাকরিপ্রার্থীরা।

পাশাপাশি চাকরিপ্রার্থীদের প্রতিনিধি দলের সদস্যরা জানান, আগামী ৮ আগস্ট বিকাশ ভবনে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে বৈঠক করবেন এসএসসি আন্দোলনকারীদের প্রতিনিধিরা। ওই বৈঠকে এসএসসি চেয়ারম্যানেরও উপস্থিত থাকতে পারেন। তাহলে কি আন্দোলন থেকে এবার অব্যাহতি নেবেন চাকরিপ্রার্থীরা। সে বিষয়ে যদিও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কোনও কথা হয়নি বলেই জানান চাকরিকারীদের তরফে শহিদুল্লা।

এদিন বিকেল ৪টে নাগাদ শুরু হয় বৈঠক। তার আগে চাকরিপ্রার্থীদের প্রতিনিধিদের নিয়ে অভিষেকের অফিসে আসেন তৃণমূল রাজ্য সাধারণ সম্পাদক কুনাল ঘোষ। অভিষেকের দফতরে ছিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুও।

কুনাল ঘোষ জানান, পথপ্রদর্শক হিসাবেই অভিষেকের দফতরে চাকরিপ্রার্থীদের প্রতিনিধিদের পৌঁছে দেওয়ার কাজটুকুই তিনি করেছেন মাত্র। এর আগে চাকরিপ্রার্থীদের সঙ্গে আগেও একবার দেখা করেছিলেন কুনাল ঘোষ। তাঁদের দাবি-দাওয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গোচরে এনেছিলেন। সেই প্রক্রিয়ার অঙ্গ হিসাবে এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে বসেন চাকরিপ্রার্থীরা।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার আন্দোলনকারীদের অন্যতম সদস্য শহিদুল্লাকে ফোন করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তখনই অভিষেক তাঁদের সমস্ত সমস্যার কথা শুনেছেন।মেয়ো রোডে গান্ধী মূর্তির পাদদেশে এসএসসি চাকরিপ্রার্থীদের আন্দোলন আজ ছিল ৫০২ দিন।

আরও পড়ুন- বিতর্কে বিশ্বভারতী: মার্কসিট উধাও, ভাইরাল অধ্যাপকের ঘনিষ্ঠ ছবি

Previous articleধাক্কা সামলে আরও ঊর্ধ্বমুখী শেয়ারবাজার, ৭১২ পয়েন্ট বাড়ল সেনসেক্স
Next articleসন্তানের পদবি ঠিক করার অধিকার শুধু মায়ের, বড় সিদ্ধান্ত সুপ্রিম কোর্টের