সরকারি চাকরির টোপ দিয়ে আর্থিক প্রতারণা, সোনারপুর থেকে গ্রেফতার চিকিৎসক

অভিযুক্ত চিকিৎসকের বাড়ি থেকে প্রচুর চাকরি সংক্রান্ত নথি, একাধিক সরকারি দফতরের নামাঙ্কিত কাগজ ও প্যাড উদ্ধার করা হয়েছে।

সরকারি চাকরির টোপ দিয়ে আর্থিক প্রতারণার অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের থেকে এক হোমিওপ্যাথি চিকিৎসকের বিরুদ্ধে। অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে আটক করেছে পুলিশ। প্রতারণার অভিযোগে তাঁর ছেলেকেও আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত চিকিৎসকের বাড়ি থেকে প্রচুর চাকরি সংক্রান্ত নথি, একাধিক সরকারি দফতরের নামাঙ্কিত কাগজ ও প্যাড উদ্ধার করা হয়েছে।

অভিযুক্ত ব্যক্তি পেশায় হোমিওপ্যাথি চিকিৎসক। তাঁর বিরুদ্ধেই দুর্নীতির অভিযোগ! দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে বাড়ি উত্তম মুখোপাধ্যায় নামে ওই হোমিওপ্যাথি চিকিৎসককের। আটক করল পুলিশ। আটক করা হয়েছে তাঁর ছেলে অর্ণব মুখোপাধ্যায়কেও।
চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন একাধিক চাকরিপ্রার্থী। তার প্রেক্ষিতেই বাড়িতে হানা দেয় পুলিশ।
অভিযোগকারী চাকরিপ্রার্থী সুমিত দত্ত জানিয়েছেন, “সাড়ে ৪ লক্ষ টাকা নিয়েছিল। ৮০ হাজার টাকা ফেরত দিয়েছে। নবান্নে অ্যাডমিনিস্ট্রেটিভ পদে চাকরি দেবে বলেছিল। আমি এখনও চাকরি পাইনি।” আরেক চাকরিপ্রার্থী সাহ্নিক দত্ত চক্রবর্তী বলেছেন, উনি বলেছিলেন এটা খুব কম টাকার প্যানেল। সব প্যানেল বন্ধ হলেও মিনিস্টার প্যানেল কখনও বন্ধ হয় না। সেই বিশ্বাস থেকেই এতগুলো মানুষ ওনাকে টাকা দিয়েছে।”
রাজপুরের তৃণমূল কংগ্রেসের টাউন সভাপতি শিবনাথ ঘোষ বলেন, “ও বিজেপির লোক। বিজেপি থেকে দাঁড়িয়েছিল।” বিজেপির রাজ্য কমিটির সদস্য সুনীত দাস বলেন, এক সময় বিজেপি করত ঠিকই। এখন আমাদের দলে নেই।

 

Previous articleঅনুব্রতর সম্পত্তির হিসাব পেতে মরিয়া সিবিআই
Next articleকম গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব, ‘অপমানে’ ইস্তফা দিলেন গুলাম নবি আজাদ