ডার্বির টিকিটের চাহিদা তুঙ্গে, অবরোধ সমর্থকদের

টিকিট না পেয়ে ক্ষোভ জমতে থাকে সমর্থকদের মধ্যে। সমর্থকদের অভিযোগ, মাত্র ১০০টা টিকিট দেওয়ার পরেই বিক্রি বন্ধ করে দেওয়া হয়।

ডুরান্ড কাপে কলকাতা ডার্বির টিকিটের চাহিদা তুঙ্গে। ম্যাচের একটা টিকিটের জন্য রীতিমতো হাহাকার ময়দানে। অতিমারির কারণে প্রায় তিন বছর কলকাতায় ডার্বি হয়নি। তাই কয়েক বছর পর ডার্বি ঘিরে ময়দানে উন্মাদনা চরমে। মোহনবাগান, ইস্টবেঙ্গল তাঁবুতে টিকিটের লম্বা লাইন। শুধু কলকাতা নয়, জেলা থেকেও শুক্রবার সকাল থেকে দুই প্রধানের সমর্থকরা ময়দানে ভিড় করেছিলেন। কাউন্টারে টিকিট শেষ হয়ে যায় কিছুক্ষণের মধ্যেই। তখনও কয়েক হাজার সমর্থক লাইনে দাঁড়িয়ে। মোহনবাগান মাঠের টিকিটের লাইন ছাড়িয়ে গিয়েছিল কাস্টমস মাঠ। ইস্টবেঙ্গলের লাইন পৌঁছে যায় বটতলা পর্যন্ত। বহুদিন পর এমন দৃশ্য দেখল ময়দান।

টিকিট না পেয়ে ক্ষোভ জমতে থাকে সমর্থকদের মধ্যে। সমর্থকদের অভিযোগ, মাত্র ১০০টা টিকিট দেওয়ার পরেই বিক্রি বন্ধ করে দেওয়া হয়। এতেই ক্ষুব্ধ হয়ে পড়েন বাইরে থাকা হাজার হাজার সমর্থক। রাস্তা আটকে চলতে থাকে বিক্ষোভ। ইডেন গার্ডেন্সের সামনের রাস্তা আটকে চলে অবরোধ। দাড়িয়ে যায় যানবাহন। পরে পুলিশ এসে অবরোধ তুলে দেয়।

সূত্রের খবর, ইস্টবেঙ্গল এবং মোহনবাগান দুই ক্লাবের হাতেই ডুরান্ড কমিটির তরফে কম সংখ্যক টিকিট দেওয়া হয়েছে। মোট ৬০ হাজার দর্শককে মাঠে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। যার মধ্যে অনলাইনেই অধিকাংশ টিকিট বিক্রি করা হয়েছে। বাকি টিকিট দুই বড় ক্লাবের মধ্যে সমানভাবে ভাগ করে দেওয়া হয়েছে। কিন্তু চাহিদার তুলনায় তা খুবই কম। তাই টিকিটের হাহাকার শুরু হয়েছে।

আরও পড়ুন:দলের এই ক্রিকেটারকে ভয় পান ঋষভ, কার কথা বললেন পন্থ?

 

Previous articleদলের এই ক্রিকেটারকে ভয় পান ঋষভ, কার কথা বললেন পন্থ?
Next articleEZCC-তে বিজেপির দুর্গাপুজোর বিপুল টাকার উৎস ফাঁস করলেন জয়প্রকাশ! জানলে চমকে উঠবেন