BSF জওয়ানদের হাতে ধ*র্ষিতা মহিলা, রবিবার বাগদার ঘটনাস্থলে যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল

নারকীয় ঘটনার প্রতিবাদ জানাতে আগামীকাল রবিবার তৃণমূল কংগ্রেসের এক প্রতিনিধি দল যাচ্ছে বাগদায়

রক্ষকই ভক্ষক! বিএসএফের জওয়ানদের হাতে গণধর্ষণের শিকার এক মহিলা! যৌনলালসায় এতটাই পৈশাচিক ছিল সীমান্তরক্ষা বাহিনীর জওয়ানরা যে, নিগৃহীতা মহিলার কোল থেকে তাঁর ২ বছরের শিশুকে ছুঁড়ে ফেলা হয় বলে অভিযোগ। নির্যাতিতার শারীরিক এখন অত্যন্ত সংকটজনক। হাসপাতালে তিনি চিকিৎসাধীন। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত দুই বিএসএস কনস্টেবলকে।

ঘটনাস্থল, উত্তর ২৪ পরগনার বাগদা। এমন ঘটনায় রাজ্যজুড়ে আলোড়ন পড়ে গিয়েছে। উঠেছে নিন্দার ঝড়। এমন নারকীয় ঘটনার প্রতিবাদ জানিয়ে আগামীকাল, রবিবার তৃণমূল কংগ্রেসের এক প্রতিনিধি দল যাচ্ছে বাগদায়। সূত্রের খবর, এই প্রতিনিধি দলে থাকতে পারেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুনাল ঘোষ ও যুবনেতা দেবাংশু ভট্টাচার্য।

ওই মহিলার সঙ্গে ঠিক কী ঘটেছে? পুলিশ সূত্রে খবর, বাগদা থানা এলাকার সীমান্ত অঞ্চল দিয়ে যাচ্ছিলেন ওই মহিলা। কোলে ছিল ২ বছরের শিশুসন্তান। তখনই মহিলাকে ধরে সীমান্তে কর্তব্যরত বিএসএফ জওয়ানরা। ক্যাম্পে নিয়ে নিয়ে যাওয়া হয় তাঁকে। এরপর ক্যাম্প লাগোয়া নির্জন জায়গায় বিএসএস জওয়ান ও আধিকারিকরাই ওই মহিলাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। এমনকী, তাঁর কোল থেকে ছুঁড়ে ফেলা হয় শিশুসন্তানকে।

Previous articleবিজেপি নেতাদের সম্পত্তি বেড়েছে কত গুণ? ‘পর্দা ফাঁস’ করবে ‘আহিম’
Next articleএশিয়া কাপে বিরাটের ব‍্যাটে রান ফিরবে বলে আশাবাদী সৌরভ গঙ্গোপাধ্যায়