আগামী মরশুমে সিএসকে দলের নেতৃত্বে থাকবেন ধোনি, বললেন চেন্নাইয়ের সিইও কাশী বিশ্বনাথন

২০২৩ আইপিএল-এও চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করতে দেখা যাবে ক‍্যাপ্টেন কুলকে। দুই বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলছেন তিনি। এরপরও ভক্তদের মনে প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, আগামী মরশুমেও ধোনি খেলবেন কি না?

আগামী মরশুমেও আইপিএলে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক থাকছেন মহেন্দ্র সিং ধোনি। এদিন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে এমনটাই জানালেন চেন্নাই দলের সিইও কাশী বিশ্বনাথন। তিনি বলেন, ‘আগামী ২০২৩ আইপিএল মরশুমে চেন্নাই দলের অধিনায়ক হবেন মহেন্দ্র সিং ধোনি।

২০২৩ আইপিএল-এও চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করতে দেখা যাবে ক‍্যাপ্টেন কুলকে। দুই বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলছেন তিনি। এরপরও ভক্তদের মনে প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, আগামী মরশুমেও ধোনি খেলবেন কি না? পাশাপাশি ধোনি আগামী ২০২৩ সালের আইপিএল মরশুমে যদি খেলেন তবে চেন্নাই সুপার কিংস কি দলের অধিনায়ক থাকবেন নাকি? এবার সেই প্রশ্নের উত্তর এবার সামনে এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন চেন্নাই দলের সিইও কাশী বিশ্বনাথন। তিনি বলেন, ‘আগামী আইপিএল মরশুমে চেন্নাই দলের অধিনায়ক হবেন মহেন্দ্র সিং ধোনি। এতে কোনো পরিবর্তন করা হয়নি।”

গত মরশুমে রবীন্দ্র জাদেজার হাতে অধিনায়কত্ব তুলে দেওয়া হয়। আসলে, আইপিএল শুরু হয়েছিল ২০০৮ সালে। প্রথম মরশুম থেকেই ধোনি চেন্নাই দলের অধিনায়কত্ব সামলাচ্ছেন এবং তিনি দলকে চ্যাম্পিয়ন করেছেন। গত আইপিএল মরশুমে চেন্নাই দলে কিছু পরিবর্তন হয়। ধোনি নিজেই অধিনায়ক হিসেবে নিজেকে সরিয়ে নেন। ধোনি নিজেই রবীন্দ্র জাদেজার হাতে অধিনায়কত্ব তুলে দেন। কিন্তু দলের পারফরম্যান্স হতাশ করে।

বাজে পারফরম্যান্সের পর মাঝপথেই অধিনায়কত্ব ছেড়ে দেন জাদেজা। জাদেজার নেতৃত্বে চেন্নাই দল প্রাথমিক ৮ ম্যাচের মধ্যে মাত্র ২টি ম্যাচ জেতে। একই সঙ্গে জাদেজার পারফরম্যান্সেও প্রভাব পড়েছিল তার ব্যাটিং ও বোলিং উভয় ক্ষেত্রেই। এরপর জাদেজা নিজেই অধিনায়কত্ব থেকে ইস্তফা দিয়ে আবার ধোনির হাতে দায়িত্ব তুলে দেন।

আরও পড়ুন:পাকিস্তানের বিরুদ্ধে জাড্ডুর বদলে কে? কী বললেন দ্রাবিড়?

 

 

Previous articleমহারাষ্ট্রে কাজে গিয়ে দুর্ঘটনায় মৃ*ত্যু বাংলার ছেলের
Next articleBangladesh : রোহিঙ্গা সমস্যার সমাধানে ভারতের দ্বারস্থ বাংলাদেশ