এবার ইডি–সিবিআই নিয়ে বিস্ফোরক টুইট তথাগত রায়ের

বীজপুরে তৃণমূল কংগ্রেসের বিধায়কের বাড়ি এবং ফ্ল্যাটে হানা দিয়ে ধাক্কা খেয়েছে সিবিআই। তারপরেই বিজেপির উদ্দেশে টুইট করলেন তথাগত রায়।

এবার ইডি–সিবিআই নিয়ে বিস্ফোরক টুইট করলেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। বঙ্গ–বিজেপির নবান্ন অভিযানের আগে এই টুইট যথেষ্ট তাৎপর্যপূর্ণ। ইতিমধ্যেই ইডি–সিবিআই গ্রেফতার করেছে তৃণমূল কংগ্রেসের নেতা–মন্ত্রীদের। তবে বীজপুরে তৃণমূল কংগ্রেসের বিধায়কের বাড়ি এবং ফ্ল্যাটে হানা দিয়ে ধাক্কা খেয়েছে সিবিআই। তারপরেই বিজেপির উদ্দেশে টুইট করলেন তথাগত রায়।

আরও পড়ুনঃ ৯ মিনিটে ২০ কিমি রাস্তা পার! ১৩৫ কিমি গতিই প্রাণ কেড়েছে সাইরাসের

কেন এই টুইট তাৎপর্যপূর্ণ?‌ এসএসসি দুর্নীতি মামলা, গরুপাচার মামলা, কয়লাপাচার মামলা, আইকোর মামলা, নারদ মামলা, বগটুই মামলার তদন্ত করছে ইডি–সিবিআই। সেখানে দেখা যাচ্ছে শুধুমাত্র একটি রাজ্যে এই তৎপরতা দেখা যাচ্ছে না। বাংলার বাইরে অবিজেপি রাজ্যগুলিতেই ইডি–সিবিআই হানা দিচ্ছে। আর কৌশলে সরকার ফেলে দিয়ে বিজেপি সেখানে সরকার গড়ছে। দেশের মানুষ এটা ভাল চোখে দেখছেন না। তাই ব্যুমেরাং পরিস্থিতি হতে পারে। আর এই নিয়ে তথাগতের টুইট তাৎপর্যপূর্ণ।
বিজেপির এই বর্ষীয়ান নেতা টুইটে লেখেন, ‘‌ইডি ও সিবিআই চুরি ধরবে, তৃণমূলের মুখ চুন হবে ঠিকই। কিন্তু বিজেপি ক্ষমতায় আসতে পারবে তখনই, যখন তাঁরা একটি সুচিন্তিত পরিকল্পনার মাধ্যমে রাজ্যবাসীকে একটি ভবিষ্যতের চেহারা দেখাতে পারবে। সেই সঙ্গে সংগঠনের দিশেহারা অবস্থাও কাটিয়ে উঠতে হবে। নচেৎ এই রাজ্যের কপালে আছে চরম অরাজকতা সুতরাং এসব করে ক্ষমতা দখল করা যে যাবে না তা স্পষ্ট বুঝিয়ে দেওয়া হয়েছে।
ইডি ও সিবিআই চুরি ধরবে, তৃণমূলের মুখ চুন হবে ঠিকই। কিন্তু বিজেপি ক্ষমতায় আসতে পারবে তখনই, যখন তারা একটি সুচিন্তিত পরিকল্পনার মাধ্যমে রাজ্যবাসীকে একটা ভবিষ্যতের চেহারা দেখাতে পারবে। সেই সঙ্গে সংগঠনের দিশাহারা অবস্থাও কাটিয়ে উঠতে হবে। নচেৎ এই রাজ্যের কপালে আছে চরম অরাজকতা ।

Previous articleভারত সফরে শেখ হাসিনা: শিক্ষক দিবসে বাংলাদেশের শিক্ষকদেরও অভিনন্দন মুখ্যমন্ত্রীর
Next articleনিয়োগ দুর্নীতিতে ইডির স্ক্যানারে সোদপুরের সুব্রত, বাড়িতে তল্লাশি চালিয়ে বাজেয়াপ্ত একাধিক নথি