মন্ত্রী মলয় ঘটকের আসানসোলের বাড়ি ও অফিসে সিবিআই তল্লাশি

এবার মন্ত্রী মলয় ঘটকের আসানসোলের বাড়ি ও অফিসে সিবিআই হানা। বুধবার সাতসকালেই তাঁর বাড়িতে পৌঁছে গিয়েছেন সিবিআই আধিকারিকরা। তল্লাশি চালানো হয় গোটা বাড়িতে। কিন্তু সেখান থেকে তেমন কিছু না মেলায় মন্ত্রীর অন্য একটি বাড়িতেও তল্লাশি অভিযান চালায় সিবিআই। টিমের সঙ্গে রয়েছে কেন্দ্রীয় বাহিনীও।যদিও কেন মন্ত্রীর বাড়িতে সিবিআই তল্লাশি, সে বিষয়ে এখনও নির্দিষ্ট করে কিছু জানায়নি সিবিআই।

বুধবার সকাল ৮টা ১৫ নাগাদ আসানসোলের আপকার গার্ডেন এবং চেলিডাঙায় মন্ত্রীর দু’টি বাড়িতে যান ২ থেকে ৩ জন সিবিআই আধিকারিক। সিবিআই যাওয়ার খবর পেয়ে আসানসোল থানার এক অফিসার যান ঘটনাস্থলে। সকাল ৯টা নাগাদ সিবিআইয়ের আরেকটি দল যায় আসানসোলে মলয় ঘটকের পুরনো বাড়িতে। সেখানে বাড়িতে ঢোকেন সিবিআইয়ের চারজন অফিসার।পরে তাঁর অফিসেও যায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার একটি দল।

অন্যদিকে, কলকাতায় মন্ত্রী মলয় ঘটকের লেক গার্ডেন্সের বাড়িতেও তল্লাশি অভিযান চালাচ্ছে সিবিআই।পাশাপাশি কলকাতায় কয়েকটি জায়গায় বিভিন্ন ব্যবসায়ীর বাড়িতে সিবিআই তল্লাশি চালাচ্ছে বলে সূত্রের খবর। সবমিলিয়ে আজ সকাল থেকে রাজ্যের মোট সাত জায়গায় তল্লাশি অভিযান চালাচ্ছে সিবিআইয়ের টিম।



Previous articleজেল হেফাজত শেষ, আজ ফের অনুব্রতকে আদালতে পেশ
Next article২০২৪-এ সংখ্যা গরিষ্ঠতা হারাচ্ছে BJP, দলীয় সমীক্ষা সামনে আসতেই কপালে ভাঁজ মোদি-শাহদের