শতরানের পর রোহিতের সঙ্গে আড্ডায় মাতলেন বিরাট, শর্মাজির শুদ্ধ হিন্দি শুনে হেসে ফেললেন কোহলি

কোহলির দুরন্ত অপরাজিত ১২২ রানে ইনিংসে আফগানিস্তানকে ১০১ রানে হারায় টিম ইন্ডিয়া। কোহলির এই শতরান আসাতে উচ্ছসিত গোটা দেশ।

দীর্ঘদিন ধরে ব‍্যাটে বড় রান আসছিল না। অবশেষে বৃহস্পতিবার এশিয়া কাপের (Asia Cup) নিয়মরক্ষার ম‍্যাচে আফগানিস্তানের (Afghanistan) বিরুদ্ধে শতরান পেলেন বিরাট কোহলি (Virat Kohli)। তাঁর দুরন্ত অপরাজিত ১২২ রানে ইনিংসে আফগানিস্তানকে ১০১ রানে হারায় টিম ইন্ডিয়া। কোহলির এই শতরান আসাতে উচ্ছসিত গোটা দেশ। বাদ গেলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাও। শুক্রবার সকালে বিসিসিআইয়ের তরফ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। যেখানে খুনসুটিতে মাতলেন বিরাট-রোহিত জুটি।

শুক্রবার সকালে যে ভিডিও পোস্ট করা হয়, সেখানে দেখা যায়, বিরাটকে উদ্দেশ্য করে রোহিত বলেন, “প্রথমত তোমায় অনেক শুভেচ্ছা। তোমার ৭১ তম শতরানের অপেক্ষা করছিল পুরো ভারত। আমি নিশ্চিত যে তুমি সবথেকে বেশি এই মুহূর্তের জন্য অপেক্ষা করেছ। তোমার ইনিংসে একাধিক বিষয়ের ঝলক দেখা গিয়েছে। ফাঁকা জায়গা ভালো বের করেছ। ভালো শট মেরেছ। তো তোমার ইনিংসের বিষয়ে একটু বিস্তারিতভাবে বল। কীভাবে ইনিংসটা শুরু করেছ, তারপর কেমন অনুভূতি ছিল?” আর এই প্রশ্নটা শুনেই হাসতে থাকেন বিরাট। একেবারে নিজস্ব ভঙ্গিমায় হাসতে-হাসতে বিরাট বলেন, “এ আমার সঙ্গে প্রথমবার শুদ্ধ হিন্দিতে কথা বলছে।” পাল্টা রোহিতও হেসে বলেন, ” প্রথমে ভেবেছিলাম হিন্দি এবং ইংরেজি মিশিয়ে কথা বলব। কিন্তু হিন্দি বলতে গিয়ে এত ভালো ছন্দ পেয়ে গিয়েছি যে ভাবলাম, হিন্দিতেই কথা বলি।”

আফগানিস্তানের বিরুদ্ধে ১২২ অপরাজিত। নিজের শতরান নিয়ে বিরাট বলেন,” আমরা কথা বলছিলাম কী ভাবে এই ম্যাচটা খেলব। এশিয়া কাপ থেকে আমরা ছিটকে গিয়েছি। তারপরেও মাঠে নেমে নিজেদের সেরাটা দিতে হত। আমাদের সকলের লক্ষ্য অবশ্যই টি-২০ বিশ্বকাপ। এশিয়া কাপ গুরুত্বপূর্ণ প্রতিযোগিতা। এখানে আমরা নকআউটে খেলার অভিজ্ঞতা পেলাম। এখান থেকে শিক্ষা নিতে হবে।”

আরও পড়ুন:বিরাট অভিমানী,’খারাপ সময়ে মনের মধ্যে কী হচ্ছিল সেটা বাইরের কেউ যে বুঝতে পারেননি ‘: কোহলি

 

Previous articleব্রিটেনের রানির মৃত্যুতে একদিনের জাতীয় শোক ঘোষণা করল ভারত
Next articleসত্যেন্দ্রর ১৪ দিনের সিআইডি হেফাজতের নির্দেশ বারাসত আদালতের