পাহাড়ে চা সম্মেলনে যোগ দেওয়ার পথে ‘মায়ের’ আশীর্বাদ নিতে সেবক কালীবাড়িতে অভিষেক

রবিবার চা সম্মেলনে যোগ দিতে আসার পথে মন্দিরে পুজো দেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি পৌঁছে যান সেবক কালীবাড়িতে। সেখানেই ভক্তিভরে পুজো দিয়ে মায়ের আশীর্বাদ নেন তিনি।

মালবাজারে শনিবার তৃণমূলের চা শ্রমিক সংগঠনের সম্মেলন শুরু হয়েছে। উদ্বোধন করেছেন রাজ্যের শ্রমমন্ত্রী মলয় ঘটক। আজ সম্মেলনের প্রকাশ্য সভায় বক্তব্য রাখলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।রবিবার চা সম্মেলনে যোগ দিতে আসার পথে মন্দিরে পুজো দেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি পৌঁছে যান সেবক কালীবাড়িতে। সেখানেই ভক্তিভরে পুজো দিয়ে মায়ের আশীর্বাদ নেন তিনি।

আরও পড়ুন- রাহুলের জন্য তামিল পাত্রী, হঠাৎ বিয়ের প্রস্তাব পেলেন প্রাক্তন কংগ্রেস সভাপতি
উত্তরবঙ্গে তাঁর আসা নিয়ে দলীয় কর্মী সমর্থকদের উন্মাদনা তুঙ্গে।এদিন আসার পথে রাস্তায় একাধিক জায়গায় দাঁড়িয়েছে তাঁর কনভয়। শিলিগুড়ি থেকে মালবাজার গোটা রাস্তা সাজানো হয়েছে অভিষেক বন্দোপাধ্যায়ের নানা পোস্টার দিয়ে। বিভিন্ন চা-বাগানের শ্রমিকরাও রাস্তার পাশে ভিড় জমিয়েছিলেন প্রিয় নেতাকে একবার চোখের দেখা দেখতে ও অভিবাদন জানাতে। কাছে আসার সুযোগ হাত ছাড়েননি কেউ। অনেকেই সুযোগ খুঁজেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তাদের সমস্যার কথা সরাসরি জানাতে।

আরও পড়ুন- Dengue: উদ্বেগ বাড়াচ্ছে রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি, মৃতের সংখ্যা বেড়ে ১২
তৃণমূলের একাধিক চা শ্রমিক সংগঠনকে এক ছাতার তলায় আনার পরে, প্রথম কেন্দ্রীয় সম্মেলনে যোগ দিতে উত্তরবঙ্গে পৌঁছন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার সন্ধ্যা নাগাদ বিশেষ বিমানে বাগডোগরা বিমানবন্দরে নামেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক। অভিষেককে স্বাগত জানান শিলিগুড়ির জেলা তৃণমূল সভাপতি পাপিয়া ঘোষ ও অন্যান্যরা। অভিষেককে স্বাগত জানাতে বিমানবন্দরে এবং শিলিগুড়ির রাস্তায় তৃণমূল কর্মীদের ভিড় উপচে পড়েছিল। হিলকার্ট রোডের একটি হোটেলে পৌঁছনোর পরে, জেলা নেতাদের সঙ্গে বৈঠকে বসেন অভিষেক। সে বৈঠকে ছিলেন শিলিগুড়ির মেয়র গৌতম দেবও।

Previous articleরাহুলের জন্য তামিল পাত্রী, হঠাৎ বিয়ের প্রস্তাব পেলেন প্রাক্তন কংগ্রেস সভাপতি
Next articleচা-শ্রমিকদের দাবি নিয়ে লড়বে তৃণমূল: বার্তা অভিষেকের