Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) টি-২০ বিশ্বকাপের জন‍্য দল ঘোষণা ভারতের। চোট সারিয়ে দলে ফিরলেন যশপ্রীত বুমরাহ-হর্ষল প‍্যাটেল। প্রথম ১৫ জনের দলে রাখা হল না মহম্মদ শামিকে। তবে তাঁকে রাখা হয়েছে রিজার্ভ দলে।

২) অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা সিরিজে হার্দিক-ভুবিদের নিয়ে ধোঁয়াশা রাখল বিসিসিআই। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দলে রয়েছেন হার্দিক ও ভুবনেশ্বর। অর্শদীপকে বিশ্রাম দেওয়া হয়েছে সেই সিরিজে। অন্যদিকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দলে রয়েছেন অর্শদীপ। সেখানে আবার দলে নেই হার্দিক ও ভুবনেশ্বর।

৩) সোমবার সর্বভারতীয় ফুটবল সংস্থার নব নির্বাচিত সভাপতি কল্যাণ চৌবেকে সংবর্ধনা জানাল আইএফএ। অনুষ্ঠানে আইএফএ-র চেয়ারম্যান সুব্রত দত্ত, সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায় ও সচিব অনির্বাণ দত্ত তাঁকে স্বাগত জানিয়ে বাংলার ফুটবলের উন্নয়নে কিছু প্রস্তাব দেন।

৪) দেশবাসীকে এশিয়া কাপ উৎসর্গ ফাইনালের নায়ক ভানুকা রাজাপক্ষ-র।এশিয়া কাপ হাতে নিয়ে শ্রীলঙ্কার অধিনায়ক দাসন শনাকা তাদের ওপর আস্থা রাখতে বললেন দেশবাসীকে।

৫) ইউএস ওপেন চ‍্যাম্পিয়ন হলেন ১৯-এর তরুণ কার্লোস আলকারাজ গারফিয়া। ফাইনালে তিনি হারালেন নরওয়ের ক্যাসপার রুডকে। ম‍্যাচের ফলাফল ৬-৪, ২-৬, ৭-৬ (৭-১), ৬-৩। এই জয়ের ফলা নয়া কৃতি স্থাপন করলেন কার্লোস।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleToday market price: আজকের বাজার দর