নবান্ন অভিযানে দেখাই পাওয়া গেল না বিজেপির সঙ্গে-থাকা টলি তারকাদের

মঙ্গলবার সকাল থেকেই বিজেপির নবান্ন অভিযান ঘিরে সরগরম ছিল রাজ্য রাজনীতি। সাঁতরাগাছি, কলেজ স্ট্রিট, হাওড়া ময়দান— তিন দিক থেকে তিন মিছিলের গন্তব্য নবান্ন। শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদারের  নেতৃত্বে তিনদিক থেকে নবান্ন অভিযান শুরু হয়। কিন্তু যে অভিযানকে ঘিরে এত কাণ্ড সেখানে রুদ্রনীল ঘোষ ছাড়া দেখা পাওয়া গেল না বিজেপির সঙ্গে-থাকা টলিউডের তারকাদের। কোথায় গেলেন তাঁরা? সে নিয়ে উঠেছে প্রশ্ন।

আরও পড়ুন:নন্দীগ্রামের মানুষ আর ভুল করবেন না: খড়্গপুরের বৈঠকে তাৎপর্যপূর্ণ মন্তব্য মমতার

২১ এর নির্বাচনের আগেই  গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নিয়েছিলেন টলিপাড়ার পার্নো মিত্র, রূপাঞ্জনা মিত্র, কাঞ্চনা মৈত্ররা। তাঁদের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন অঞ্জনা বসু। এমনকি যশ দাশগুপ্ত, তনুশ্রী চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিজেপির হয়ে বিধানসভা ভোটে লড়লেও হেরে যাওয়ার পর থেকে গেরুয়া শিবিরের  সঙ্গে তাঁদের আর কোনও সংশ্রব নেই। কিন্তু কোথাও দেখা গেল না তাঁদের। রুদ্রনীলকেও কোনও ক্যামেরা সে ভাবে ধরতে না-পারলেও তিনি জানিয়েছেন, কলেজ স্ট্রিটের মিছিলে ছিলেন। এমনকি তাঁর হয়ে সাফাই দিয়েছেন বিধায়ক অগ্নিমিত্রা পাল। তিনি জানান কলেজ স্ট্রিটের মিছিলে দিলীপের সঙ্গে ছিলেন রুদ্রনীল। এমনকি বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায় থাকলেও তাঁকে তেমন সক্রিয়ভাবে অভিযানে দেখা যায়নি।

কেন নিজের দলে অনুপস্থিত টলিউডের ‘বিশিষ্টরা’? এ ব্যাপারে পার্নো কোনও প্রতিক্রিয়া দেননি। রূপাঞ্জনা সাফ জানান, “দলে থাকতেই দলের কিছু কর্মকাণ্ডের বিরুদ্ধে মুখ খুলেছিলাম। সুতরাং, মানুষের পাশে থাকার জন্য আমার কোনও দলের প্রয়োজন নেই।” অঞ্জনা জানিয়েছেন, গত এক মাস ধরে অসুস্থ তিনি। বড় অস্ত্রোপচার হয়েছে। তাই তিনি আন্দোলনে অংশ নিতে পারেননি। নবান্ন অভিযানে যেতে পারেননি কাঞ্চনাও। তিনি ব্যস্ত ছিলেন শ্যুটিংয়ের কাজে। সুতরাং বোঝাই যাচ্ছে, দলে থেকেও বঙ্গ বিজেপিতে নেই বহু কর্মী। তাই নবান্ন অভিযানের মতো বড় কর্মসূচিতেও দেখা মিলল না বহু বিজেপি কর্মীর।

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleউপত্যকায় ভয়াবহ বাস দুর্ঘটনা, মৃত শিশুসহ অন্তত ১১ জন