লিফটের দরজায় আটকে মর্মান্তিক পরিণতি বছর ২৬-র স্কুল শিক্ষিকার

লিফটের (Lift) ভিতরে সবেমাত্র একটি পা রেখেছেন। তখনও বাইরে পুরো শরীর। সেই অবস্থাতেই চলতে শুরু করল লিফট। শুনতে অবাক লাগলেও এমন ঘটনাই ঘটল মহারাষ্ট্রের পশ্চিম মালাডে (West Malad)। দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মারা গেলেন ২৬ বছরের এক স্কুল শিক্ষিকা (School Teacher)। গুরুতর আহত (Critically Injured) অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যে অস্বাভাবিক মৃত্যুর মামলা (Unnatural Death) রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ (police)। লিফটে কোনও যান্ত্রিক গোলযোগ (Technical Problem) ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

মহারাষ্ট্রের পশ্চিম মালাডের সেন্ট ম্যারি (St Mary’s School) নামে একটি বেসরকারি ইংরাজি মাধ্যম স্কুলের (English Medium School) ঘটনা। সেই স্কুলেই পড়াতেন ২৬ বছর বয়সী গিনেল ফার্নান্ডেজ (Ginel Fernandez) নামের ওই সহকারী শিক্ষিকা (Assistant Teacher)। পুলিশ সূত্রে খবর, শুক্রবার দুপুরে সাত তলা থেকে দু’তলায় নামার জন্য তিনি লিফটে উঠতে গেলেই দুর্ঘটনা ঘটে। তাঁর একটি পা লিফটে ঢোকানোর পরই সেটি চলতে শুরু করে।

একটি পা লিফটে ঢুকলেও তাঁর পুরো শরীরটাই বাইরে ছিল। এমন অবস্থাতেই নীচের দিকে নামতে শুরু করে লিফট। এরপর দেয়াল ও লিফটের মধ্যে আটকে যান গিনেল। প্রাণে বাঁচতে শুরু করেন চিৎকার। শিক্ষিকার গলার আওয়াজ শুনে ছুটে আসেন স্কুলের নিরাপত্তারক্ষী এবং শিক্ষার্থীরা। তাঁরাই গুরুতর আহত শিক্ষিকাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতালে ভর্তি করার পরই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। স্কুলের অন্যান্য শিক্ষক ও কর্মীদের জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। কি করে এমন চরম দুর্ঘটনা ঘটল তা জানার চেষ্টা চলছে।

Previous articleভারতীয় সাংবাদিকের ফোন কেড়ে নেওয়া প্রসঙ্গে মুখ খুললেন রামিজ রাজা
Next articleনৃশংস! ঋণ শোধ করতে পারেননি কৃষক বাবা, অন্তঃসত্ত্বা মেয়েকে পিষে মারল ট্রাক্টর