গোয়ায় যুবরাজের বিলাসবহুল বাংলোতে আনন্দ করুন মাত্র ১২১২ টাকায়!

অভিজাত বাংলোয় যদি এক রাত কাটানোর খরচ হয় মাত্র ১২১২ টাকা, তাহলে উৎসুক হয়ে উঠবেন যে কেউই

বাড়ির চতুর্দিকের পরিবেশ দেখলে চোখ কপালে উঠবে।ঝাঁ চকচকে ঘরদোর। বিলাসবহুল শয়নকক্ষ। স্যুইমিং পুলের নীল জল। ওপেন টেরেস। সামনে দিগন্তবিস্তৃত সমুদ্র। কোনও পাঁচতারা হোটেলের চেয়ে কোনও অংশে কম নয়।আর এইরকম অভিজাত বাংলোয় যদি এক রাত কাটানোর খরচ হয় মাত্র ১২১২ টাকা, তাহলে উৎসুক হয়ে উঠবেন যে কেউই।

এরকম লোভনীয় অফার নিয়ে হাজির এমন একজন, যাঁর সঙ্গে ভ্রমণ সংক্রান্ত ব্যবসার কোনও সম্পর্ক ছিল না। বরং দুনিয়া তাঁকে চেনে ২০১১ সালে ভারতের ওয়ান ডে বিশ্বকাপ জয়ের নায়ক হিসাবে। স্টুয়ার্ট ব্রডকে এক ওভারে ছয় ছক্কা মারার জন্য ক্রিকেটবিশ্ব আজও তাঁকে কুর্নিশ করে।

তিনি, যুবরাজ সিংহ (Yuvraj Singh)। গোয়ায় তাঁর বাড়ি ‘কাসা সিংহ’ তিনি এবার পর্যটকদের জন্য খুলে দিলেন। ভাড়া, প্রত্যেক রাতে মাত্র ১২১২ টাকা।

একটি পর্যটন সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন যুবি। ওই সংস্থার কর্ণধার আমনপ্রীত বাজাজ জানিয়েছেন, যুবরাজ সিংহের জন্মদিন ১২ ডিসেম্বর। অর্থাৎ ১২.১২। আন্তর্জাতিক ক্রিকেটে যুবরাজ ১২ নম্বর জার্সি পরে খেলতেন। সেই কারণেই ১৪-১৬ অক্টোবর বাংলোর ঘরভাড়া রাখা হয়েছে দিনপ্রতি মাত্র ১২১২ টাকা।
যুবরাজ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আমি খেলার জন্য বিশ্বে পরিচিত। তবে গোয়ায় আমার বাড়ি আমার ও প্রিয়জনদের কাছে ভীষণ শান্তির জায়গা। আমি খুব আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, ৬ জনের দলের থাকার জন্য আমি আমার বাংলো খুলে দিচ্ছি।’ যুবরাজ জানিয়েছেন, বাংলোয় চেক ইন করার পর তাঁর সঙ্গে ভার্চুয়ালি দেখাও করতে পারবেন ভ্রমণপিপাসুরা। সঙ্গে থাকবে ই বাইকে অ্যাডভেঞ্চার ট্যুরের সুযোগ। ডাইভার দ্বীপে ভ্রমণের সুবিধা। সুস্বাদু খাবার।
২৮ সেপ্টেম্বর দুপুর একটা থেকে airbnb.com/yuvrajsingh – এ শুরু হচ্ছে বুকিং। গলফার শর্মিলা নিকোয়েটের মতো অনেকেই সোশ্যাল মিডিয়াতে জানিয়ে রেখেছেন, গোয়ায় গেলে যুবির বাংলোতেই উঠবেন এবার থেকে। সব মিলিয়ে উৎসাহের পারদ চড়ছে সকলেরই।

Previous article“বাংলায় আইসিডিএসের টাকা বন্ধ করুন”, স্মৃতির কাছে আর্জি নিয়ে বিমানবন্দরে ছুটলেন অগ্নিমিত্রা