‘মার্লিন রাইস সিএসজেসি ফুটবল টুর্নামেন্ট ২০২২’ ঘিরে মিডিয়া দলের জোরদার লড়াই, বিজয়ী সংবাদ প্রতিদিন

সংবাদ প্রতিদিন দৈনিক যুগশঙ্খকে হারিয়ে প্রিন্ট মিডিয়া বিভাগে মার্লিন রাইজ সিএসজেসি ফুটবল টুর্নামেন্ট 2022-এ চ্যাম্পিয়ন হয়েছে। আরোহী নিউজ ট্রাইব টিভিকে পরাজিত করে ইলেকট্রনিক মিডিয়া বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে।

মার্লিন গ্রুপের সহযোগিতায় কলকাতা স্পোর্টস জার্নালিস্টস ক্লাব রাজারহাটে মার্লিন গ্রুপের স্পোর্টস সিটি মার্লিন রাইজ-এ “Merlin RISE CSJC Football Tournament 2022”-এর আয়োজন করেছিল।দু’দিনের এই টুর্নামেন্টে কলকাতার মিডিয়া থেকে ১৬টি ফুটবল দল অংশ নেয়।
উদ্বোধন করেন প্রাক্তন ফুটবলার প্রসূন বন্দ্যোপাধ্যায়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্তন ফুটবলার আলভিটো ডি ডকুনহা, মেহতাব হোসেন, প্রশান্ত ব্যানার্জী এবং কৃষেন্দু রায়, মার্লিন গ্রুপের পরিচালক সত্যেন সাঙ্ঘভি প্রমুখ বিশিষ্টরা। র উপস্থিতিতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের সভাপতি কল্যাণ চৌবে, , এবং প্রাক্তন ফুটবলার দীপেন্দু বিশ্বাস এবং কৃষ্ণেন্দু রায়, মার্লিন গ্রুপের ডিরেক্টর সত্যেন সাঙ্ঘভি এবং কলকাতা স্পোর্টস জার্নালিস্টস ক্লাবের সব সদস্য এবং টিম ম্যানেজারদের উপস্থিতিতে মার্লিন রাইজ-এ টুর্নামেন্টের পতাকা তোলা হয়।
এই টুর্নামেন্টের উদ্দেশ্য সম্পর্কে সংগঠকরা জানিয়েছেন, কোভিড-এর পরে সাংবাদিকদের মধ্যে খেলাধুলার প্রচারের প্রয়াস নিয়ে কলকাতা স্পোর্টস জার্নালিস্টস ক্লাবের সহযোগিতায় এই আয়োজন। সবসময় খেলাধুলার প্রচারে এগিয়ে আসে মার্লিন গ্রুপ।
সংবাদ প্রতিদিন দৈনিক যুগশঙ্খকে হারিয়ে প্রিন্ট মিডিয়া বিভাগে মার্লিন রাইজ সিএসজেসি ফুটবল টুর্নামেন্ট 2022-এ চ্যাম্পিয়ন হয়েছে। আরোহী নিউজ ট্রাইব টিভিকে পরাজিত করে ইলেকট্রনিক মিডিয়া বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে।

প্রিন্ট মিডিয়া এবং ইলেকট্রনিক মিডিয়া বিভাগে আজকাল, সংবাদ প্রতিদিন, ইস্টবেঙ্গল সমাচার, দৈনিক সংবাদ, দিনদর্পন, বাংলার চোখ, দৈনিক যুগশঙ্খ, জাগো বাংলা, তারা নিউজ, টিভি-৯ বাংলা, আরোহী নিউজ, নিউজ বার্তা, নিউজ টাইম, ট্রাইব টিভি এবং কলকাতা স্পোর্টস জার্নালিস্ট দল অংশ নেয়।এই পাঁচ-এক-সাইড ফুটবল টুর্নামেন্টে প্রতিটি দলই জোরদার লড়াই করে।গত ২০ এবং ২১ সেপ্টেম্বর মার্লিন RISE স্পোর্টস সিটি, নিউটাউনে এই জাঁকজমকপূর্ণ টুর্নামেন্ট নিয়ে উৎসাহ ছিল তুঙ্গে।

মার্লিন গ্রুপের ডিরেক্টর সত্যেন সাংঘভি বলেন, “আমাদের ফুটবল মাঠে কলকাতা স্পোর্টস জার্নালিস্ট ক্লাবের জন্য টুর্নামেন্ট আয়োজন করতে পেরে আমরা সৌভাগ্যবান। আমরা প্রতি বছর মার্লিন রাইজ স্পোর্টস সিটিতে এই ইভেন্টটি আয়োজন করতে চাই। তাদের সহযোগিতার জন্য সমস্ত বিশিষ্ট ব্যক্তি এবং খেলোয়াড়দের ধন্যবাদ।
মার্লিন গ্রুপের এমডি সাকেত মোহতা বলেন, “আমাদের শরীর ও মন ফিট রাখার জন্য আমরা মার্লিনের খেলাধুলায় দৃঢ়ভাবে বিশ্বাস করি। আমাদের স্পোর্টস সিটি মার্লিন রাইজ তাদের একাডেমি স্থাপনের জন্য ব্রাজিলিয়ান তারকা রোনালডিনহো, যুবরাজ সিং এবং অলিম্পিয়ান সাঁতারু মাইকেল ফেল্পসের মতো আন্তর্জাতিক ক্রীড়া আইকনদের সঙ্গে অংশীদারিত্ব করেছে। বলিউড অভিনেতা টাইগার শ্রফও এখানে তার এমএমএ একাডেমি স্থাপন করবেন। আমাদের খেলার মাঠে টুর্নামেন্ট আয়োজন করে কলকাতা স্পোর্টস জার্নালিস্টস ক্লাবকে সমর্থন করতে পেরে আমরা আনন্দিত। আমরা সমস্ত মিডিয়া হাউসকে কোভিডের পরে এই গ্র্যান্ড টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি।
টুর্নামেন্টে সর্বোচ্চ স্কোরার হন দুলাল দে, সংবাদ প্রতিদিন (প্রিন্ট মিডিয়া), অজয় দত্ত – নিউজ টাইমস – তিনি ৪ টি গোল করেন।ম্যান অব দ্য ফাইনাল হন সোমনাথ রায়, প্রতিদিন এবং বরুণ ভান্ডারী- ট্রাইব টিভি। ম্যান অব দ্য টুর্নামেন্ট হন শঙ্খ বিশ্বাস ,অমিত সিং, আরোহী নিউজ।ফেয়ার প্লে ট্রফি পায় দৈনিক সংবাদ ও সংবাদ সময়।

Previous articleগুজরাট দাঙ্গায় মোদিকে ফাঁসিতে ঝোলানোর ছক ছিল তিস্তার! চার্জশিটে বিস্ফোরক দাবি সিটের
Next articleপ্রতীক্ষার অবসান ঘটিয়ে পুজোর মরশুমে চালু হচ্ছে অত্যাধুনিক টালা ব্রিজ