Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) চোটের কারণে দক্ষিণ আফ্রিকা টি-২০ সিরিজে নেই যশপ্রীত বুমরাহ । তাঁর জায়গায় দলে এলেন মহম্মদ সিরাজ । শুক্রবার এমনটাই জানিয়ে দেওয়া হল বিসিসিআইয়ের তরফ থেকে।

২) রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে ভারত। তার আগে শুক্রবার গুয়াহাটি পৌঁছল তারা। বিকেলে ছিল ঐচ্ছিক অনুশীলন। সেখানেই নেটে আগুন ঝরালেন উমেশ যাদব এবং মহম্মদ সিরাজ।

৩) ৩৬তম জাতীয় গেমসে সোনা জয় মীরাবাঈ চানুর। শুক্রবার মহিলাদের ভারোত্তলনের ৪৯ কেজি বিভাগে সোনার পদক জয় করেন তিনি। ৪৯ কেজি বিভাগে ক্লিন অ‍্যায়ান্ড জার্ক ও স্ন‍্যাচে নিজের নিকটতম প্রতীদ্বন্দ্বীর থেকে ৪ কেজি বেশি ওজন তুলে সোনা জয় নিশ্চি করেন চানু। মোট ১৯১ কেজি তোলেন তিনি।

৪) টি-২০ বিশ্বকাপে কি দেখা যেতে পারে যশপ্রীত বুমরাহকে? তিনি কি ছিটকে যাননি? আগামী দু’-তিন দিনেই ব্যাপারটা বোঝা যাবে। এই নিয়ে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বোর্ড সভাপতির মতে, এখনই বুমরাহকে নিয়ে চূড়ান্ত কিছু বলার সময় আসেনি। আগামী দু’-তিন দিনের মধ্যে সব বোঝা যাবে।

৫) পুরুষদের পর এবার মহিলাদের এশিয়া কাপ টি-২০। শনিবার ভারতের প্রথম প্রতিপক্ষ শ্রীলঙ্কা। ইংল্যান্ডকে তাদের মাটিতেই একদিনের সিরিজে হারানোর পর আত্মবিশ্বাসী হরমনপ্রীত কৌররা।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleদেবী বোধনের দিনই চালু হতে চলেছে 5G পরিষেবা