কংগ্রেসে যোগ দিলেন ফরোয়ার্ড ব্লকের বহিষ্কৃত নেতা ভিক্টর

প্রদেশ কংগ্রেসের সদর দফতরে যান বিক্ষুব্ধ ফরোয়ার্ড ব্লক নেতা তথা প্রাক্তন মন্ত্রী হাফিজ আলম সাইরানি ও তাঁর ভাইপো ভিক্টর। সেখানে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরির সঙ্গে দীর্ঘক্ষণ কথা হয় তাঁদের

অবশেষে কংগ্রেসে যোগ দিলেন ফরোয়ার্ড ব্লকের নতুন প্রজন্মের জনপ্রিয় নেতা ভিক্টর আলি ইমরান রামজ ওরফে ভিক্টর। যখন মল্লিকার্জুন খাগড়ে ও শশী থারুরের মধ্যে দলের শীর্ষ পদের বসার লড়াই চলছে, সর্বভারতীয় সভাপতি পদে ভোটদান পর্ব চলাকালীনই কংগ্রেসের হাত ধরলেন ফরোয়ার্ড ব্লকের বহিষ্কৃত নেতা তথা প্রাক্তন বিধায়ক ভিক্টর।

আরও পড়ুন: ২২ বছর পর কংগ্রেস সভাপতি নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন, ভোট পড়ল ৯০ শতাংশ

গতকাল, সোমবার প্রদেশ কংগ্রেসের সদর দফতরে যান বিক্ষুব্ধ ফরোয়ার্ড ব্লক নেতা তথা প্রাক্তন মন্ত্রী হাফিজ আলম সাইদানি ও তাঁর ভাইপো ভিক্টর। সেখানে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরির সঙ্গে দীর্ঘক্ষণ কথা হয় তাঁদের।

বৈঠক শেষে অধীরের হাত থেকে পতাকা তুলে নিয়ে কংগ্রেসে যোগদান করেন আলি ইমরান রামজ ওরফে ভিক্টর। অন্যদিকে হাফিজ আলম সাইদানি তাঁর কিছু অনুগামীদের সঙ্গে কথা বলে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন বলে জানিয়েছেন। তবে প্রাক্তন মন্ত্রীর কংগ্রেসে যোগদান শুধু সময়ের অপেক্ষা বলেই মনে করা হচ্ছে।

Previous articleউপত্যকায় গ্রেনেড হামলা, প্রাণ হারালেন দুই শ্রমিক
Next articleব্যালন ডি’অর জিতলেন করিম বেঞ্জেমা