পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে ফুরফুরে মেজাজে রোহিত, সূর্যকুমারের সঙ্গে কী করলেন ভারত অধিনায়ক?

এবারই প্রথম অধিনায়ক হিসাবে কোনও আইসিসি প্রতিযোগিতায় নামছেন রোহিত শর্মা।

হাতে আর মাত্র কয়েকটা দিন। আর তারপরই ২৩ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামছে টিম ইন্ডিয়া। তবে টি-২০ বিশ্বকাপে নামার আগে বেশ ফুরফুরে মেজাজে ভারতীয় দল। প্রস্তুতির পাশাপাশি আইসিসির কয়েকটি ফোটোশ্যুটে অংশ নিয়েছেন রোহিত শর্মা, সূর্যকুমার যাদবরা। তেমনই একটি ফোটোশ্যুট করতে গিয়ে সতীর্থ সূর্যকুমার যাদবকে নিয়ে মস্করা করলেন ভারত অধিনায়ক। যেই ভিডিও ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আইসিসি যেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছেড়েছে সেখানে দেখা যাচ্ছে, রোহিত শর্মা, রবিচন্দ্রন অশ্বিন, সূর্যকুমার যাদব, যুজবেন্দ্র চ‍্যাহালরা একটি ফোটোশ্যুটের জন্য তৈরি। রোহিতের হাতে একটি মোবাইল। তিনি হঠাৎ বলে ওঠেন, আমি এবার ফোনটা এমন এক জনকে দেব, যে প্রতিটা বিমানবন্দরে ছবি তোলে। একথা বলেই সূর্যকে ফোন এগিয়ে দেন তিনি। তারপরেই দেখা যায় সূর্যর কায়দায় রোহিতকে ছবি তুলতেও। অধিনায়ককে দেখে সেখানে উপস্থিত ক্রিকেটাররা হেসে ওঠেন। এমনকি হাসি চাপতে পারেননি সূর্যকুমার নিজেও।

 

View this post on Instagram

 

A post shared by ICC (@icc)

এবারই প্রথম অধিনায়ক হিসাবে কোনও আইসিসি প্রতিযোগিতায় নামছেন রোহিত শর্মা। তাই এই বিশ্বকাপকে স্মরণীয় করে রাখতে চাইছেন তিনি। বিশ্বকাপ জিতেই দেশে ফিরতে চান রোহিত। আর তার জন্য প্রতিটি ম্যাচ ধরে ধরে এগোতে চাইছেন ভারত অধিনায়ক।

আরও পড়ুন:মেলবোর্ন পৌঁছাল ভারতীয় দল, ছবি পোস্ট বিসিসিআইয়ের

 

Previous article“দুয়ারে রেশন” চালু রাখতে চায় মমতা সরকার, হাইকোর্টকে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে রাজ্য
Next articleকালীপুজোতে অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা প্রশাসনকে কড়া পদক্ষেপের নির্দেশ রাজ্য সরকারের