কুঁদঘাটে ডেঙ্গির বলি ২১ এর যুবক

এই মৃত্যুর ঘটনা নিয়ে কলকাতায় মোট মৃত্যু সংখ্যা দাঁড়ালো ১৩। যার মধ্যে উত্তর কলকাতায় দু’জন বাসিন্দা রয়েছে। এবং দক্ষিণ কলকাতায় ১১ জন রয়েছেন।

ফের ডেঙ্গিতে (dengue) মৃত্যু শহর কলকাতার এক যুবকের। জানা যায়, কুঁদঘাট (Kudghat) ১১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ২১ বছরের এক যুবকের মৃত্যু (death) হয় ডেঙ্গিতে। শনিবার সকালবেলা মৃত্যু হয়  সায়ক ঘোষ চৌধুরী নামে ওই যুবকের। কিন্তু শেষ রক্ষা হল না। এই এলাকায় ডেঙ্গিতে আক্রান্তের সংখ্যা বহু। এরইমধ্যে তাঁর মৃত্যুতে গোটা এলাকায় আতঙ্কের পরিস্থিতি।

হাসপাতাল সূত্রে খবর, গত সোমবার থেকে তিনি বাড়িতে জ্বরে ভুগছিলেন। বুধবার নাগাদ তাঁকে এমআর বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর শারীরিক পরিস্থিতির আরও অবনতি হওয়ায় যুবককে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর বৃহস্পতিবার রাত থেকে ওই যুবকের জ্বর ক্রমশ বাড়তে থাকে। হাসপাতাল সূত্রে খবর, যুবকের প্লেটলেটও কমে যায়। এরপর শুক্রবার গভীর রাতে অবস্থার অবনতি হয়। এই মৃত্যুর ঘটনা নিয়ে কলকাতায় মোট মৃত্যু সংখ্যা দাঁড়ালো ১৩। যার মধ্যে উত্তর কলকাতায় দু’জন বাসিন্দা রয়েছে। এবং দক্ষিণ কলকাতায় ১১ জন রয়েছেন।স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী, গত সপ্তাহে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ ৬৮০ জন। ডেঙ্গি টেস্টের সংখ্যা বেড়েছে ২৬ শতাংশ। তবে পজিটিভিটি রেট কমেছে সামান্য।

 

Previous articleসফটওয়্যার ইঞ্জিনিয়ার যুবতীকে তুলে নিয়ে গিয়ে গণধ*র্ষণ, ঝাড়খণ্ডে গ্রেফতার ১০
Next articleগ্রামে ঢুকে বৃদ্ধকে পিষে মারল হাতি! পরিবারকে আর্থিক সাহায্য ও চাকরির আশ্বাস বন দফতরের