আত্মঘা*তী বিজেপির মহিলা মোর্চার নেত্রী ঝুমা গোস্বামী, বন্ধুকে হারিয়ে মর্মাহত লকেট

বন্ধুর মৃ*ত্যুর খবর পেয়ে শোকাহত বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় নিজের সঙ্গে ঝুমার ছবি পোস্ট করে বিজেপি সাংসদ লেখেন, ঝুমা তুই এত তাড়াতাড়ি চলে গেলি?এতো ভালো একটা বন্ধুকে হঠাৎ হারিয়ে ফেললাম ..মানতে পারছি না ঝুমা!

আত্মঘা*তী হলেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য কমিটির সদস্য (BJP Leader) তথা বিষ্ণুপুর সাংগঠনিক জেলার মহিলা মোর্চার পর্যবেক্ষক ঝুমা গোস্বামী (Jhuma Goshwami)। শনিবার দুপুরে বাঁকুড়ার (Bankura) ইন্দপুর ব্লকের ছত্রবাইদ গ্রামে ঝুমার বাড়ি থেকেই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। পরে ইন্দপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃ*ত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তবে ইন্দপুর থানার পুলিশের প্রাথমিক অনুমান, আত্মহ*ত্যা করেছেন ঝুমা। তবে ঠিক কী কারণে আত্মহ*ত্যা? তা নিয়ে ইতিমধ্যেই উঠছে একাধিক প্রশ্ন। ইতিমধ্যে পুলিশ অস্বাভাবিক মৃ*ত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। এদিকে বন্ধুর মৃ*ত্যুর খবর পেয়ে শোকাহত বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। সোশ‌্যাল মিডিয়ায় (Social Media) নিজের সঙ্গে ঝুমার ছবি পোস্ট করে বিজেপি সাংসদ লেখেন, ঝুমা তুই এত তাড়াতাড়ি চলে গেলি?এতো ভালো একটা বন্ধুকে হঠাৎ হারিয়ে ফেললাম ..মানতে পারছি না ঝুমা!

ছত্রবাইদ গ্রামের গৃহবধূ (Housewife) ঝুমা গোস্বামী বিজেপির মহিলা মোর্চার রাজ্য কমিটির সদস্য ছিলেন। সম্প্রতি তাঁকে মহিলা মোর্চার বিষ্ণুপুর সাংগঠনিক জেলার পর্যবেক্ষকের (Observer) দায়িত্ব দেওয়া হয়। তবে স্থানীয় সূত্রে খবর, শনিবার ঝুমার স্বামী নিজের কাজে বাড়ির বাইরে ছিলেন। দুপুরে ছেলে টিউশন (Private Tution) পড়তে যায়। পরে ছেলে বাড়ি ফিরে মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এরপর প্রতিবেশীদের সাহায্যে তড়িঘড়ি গলার ফাঁস খুলে ঝুমাকে স্থানীয় ইন্দপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃ*ত বলে ঘোষণা করেন। পরে মৃ*তদেহ উদ্ধার করে ময়নাতদন্তের (Post Mortem) জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠায় পুলিশ।

বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রীশেখর দানা জানান, আমরা কিছুই বুঝতে পারছি না। সংগঠনের প্রথম সারিতে দাঁড়িয়ে লড়াই করত ঝুমা। খুব সাহসী এবং লড়াকু মানসিকতার মেয়ে। সকলের সঙ্গে সুসম্পর্ক রাখত। সবসময় হাসিমুখে থাকা একটা মেয়ের এমন অবস্থা দেখে আমরাও অবাক। রাজনীতির ঊর্ধ্বে উঠে সকলের সঙ্গে ভাল ব্যবহার করত।

 

Previous articleপাকিস্তানের বিরুদ্ধে নামার আগে রেকর্ডের সামনে দাঁড়িয়ে টিম ইন্ডিয়া
Next articleআশঙ্কাকে সত্যি করে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘সিত্রাং’, তৎপর জেলা প্রশাসন