আগামীকাল ভাইফোঁটা, চাহিদা তুঙ্গে চন্দননগরের সূর্য মোদকের জলভরা সন্দেশের

আগামীকাল ভাইফোঁটা। ভাইফোঁটার সকালে ভাইদের কপালে চন্দনের ফোঁটা দিয়ে তাদের দীর্ঘায়ু কামনা করবেন বোনেরা এর সঙ্গে তাদের হাতে তুলে দেবেন মিষ্টির থালা।

ভাইফোঁটা উপলক্ষে বুধবার সকাল থেকে বিভিন্ন মিষ্টির দোকানে মিষ্টির চাহিদা ছিল তুঙ্গে, হুগলি জেলার চন্দননগরের অতি প্রাচীন সূর্য মোদকের দোকানের জলভরা সন্দেশের খ্যাতি দেশ জোড়া,সেই সন্দেশ নেওয়ার জন্য এদিন পড়েছিল দীর্ঘ লাইন ।শুধু আজ নয় গত তিন চার দিন আগে থেকে দূর দূরান্তের মানুষ এসে ভাইদের জন্য সূর্য মোদকের বিভিন্ন স্বাদের জলভরা সন্দেশ নিয়ে গেছেন বাড়িতে।

সূর্য মোদকের কর্ণধার শৈবাল মোদক জানান আমাদের দোকানের মিষ্টি আজকে দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশের বৃষ্টি প্রেমী মানুষদের রচনা তৃপ্ত করে সারা বছরই সূর্য মোদকই জলভরা সন্দেসর আবিষ্কার কর্তা। শৈবাল বাবু জানালেন ভাইফোঁটা উপলক্ষে প্রায় একশ রকমের মিষ্টির আইটেম করা হয়েছে, এর মধ্যে নানা সাথে জলভরা সন্দেশ রয়েছে যেমন প্লেন জলভরা চকলেট জলভরা স্ট্রবেরি জলভরা ম্যাংগো জলভরা অরেঞ্জ জলভরা সহ অন্যান্য সন্দেশ রয়েছে ।তবে ভাইফোঁটা উপলক্ষে ভাইদের পাতে আমাদের স্পেশাল খাজা এবং জল ভরা মাস্ট। শৈবাল বাবু বাবু জানালেন গত দু-তিন দিন আগে থেকেই আমাদের দোকানের মিষ্টির নিয়ে গেছেন মিষ্টির প্রেমীরা। ভাইফোঁটা গত দুবছর করনার আবহে উৎসবে খানিকটা ভাটা পড়েছিল কিন্তু এ বছর আবার স্ব মহিমায় ফিরেছে উৎসব ।আশা করছি এ বছর আবার মিষ্টি প্রেমী মানুষের ঘরে ঘরে পৌঁছে যাবে আমাদের মিষ্টি।

আরও পড়ুন- প্রাক্তনের বিরুদ্ধে ‘কাটমানির’ বিস্ফোরক অভিযোগ বর্তমান ওসি-র! ভাইরাল বক্তৃতা

 

Previous articleপ্রাক্তনের বিরুদ্ধে ‘কাটমানির’ বিস্ফোরক অভিযোগ বর্তমান ওসি-র! ভাইরাল বক্তৃতা
Next article৭০ বছর গায়ে জল ছোঁয়াননি, স্নান করেই প্রয়াত হলেন বিশ্বের ‘নোংরাতম’ মানুষ