Aindrila Sharma : এখনও সঙ্কটজনক ঐন্দ্রিলা, সর্বক্ষণ অভিনেত্রীর পাশেই সব্যসাচী

"ঐন্দ্রিলার বিষয়ে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্নমানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে নিজেদের বিভ্রান্তি বাড়াবেন না অথবা ওর বাড়ির লোককে বিরক্ত করবেন না। আমি এখনও অবধি কোনও সংবাদমাধ্যমের সাথে যোগাযোগ করিনি, সাক্ষাৎকার দিইনি, দেবও না।"

হাওড়ার বেসরকারি হাসপাতালে চিকিৎসকের কড়া পর্যবেক্ষণে রয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। হাসপাতালে ভর্তি হওয়ার পর কেটে গেছে প্রায় ৭২ ঘণ্টা । চিকিৎসকেরা বলছেন শুক্রবার সকাল পর্যন্ত ঐন্দ্রিলার (Aindrila Sharma) শারীরিক অবস্থা অপরিবর্তিত। এখনও সঙ্কটজনক তিনি, প্রতিমুহূর্তে চলছে কড়া পর্যবেক্ষণ। বৃহস্পতিবার সন্ধেয় ঐন্দ্রিলাকে দুই ইউনিট প্যাকড রেড ব্লাড সেল (Blood Cell) দেওয়া হয়েছে। আপাতত ভেন্টিলেশনে (Ventilation) আছেন তিনি, রক্তচাপ কম থাকায় তাঁকে ভেসোপ্রেসার (Vasopressors) দেওয়া হচ্ছে বলে খবর। চিন্তায় পরিবার, পাশেই আছেন প্রেমিক সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)।

ব্রেন স্ট্রোকের (Brain Stroke) জেরে মাথায় রক্ত জমাট বেঁধে যাওয়ার ফলে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে মঙ্গলবার হাসপাতালে ভর্তি করা হয়। অপারেশনের পর থেকে কোমায় আছেন অভিনেত্রী। আপাতত সাত রকমের কড়া ওষুধ চলছে ঐন্দ্রিলার। স্টেরয়েড, অ্যান্টি বায়োটিক, আইভি ফ্লুয়িড ইত্যাদি । তিন দিন পেরিয়ে গেলেও এখনও কেন নীরব তাঁর প্রেমিক সব্যসাচী চৌধুরী? অভিনেত্রীর মা এবং পরিবারকে যাতে কোনও ভাবেই অপ্রীতিকর পরিস্থিতির মুখোমুখি না হতে হয় তার জন্য ঢাল হয়ে দাঁড়িয়ে আছেন সব্যসাচী। অবশেষে ভাঙলেন নীরবতা। নিজের কথা বলার জন্য বেছে নিলেন স্যোশাল মিডিয়ার মাধ্যম। প্রথম বার নিজেই ফেসবুক পোস্ট করলেন সব্যসাচী। তিনি লিখেছেন, “ঐন্দ্রিলার বিষয়ে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্নমানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে নিজেদের বিভ্রান্তি বাড়াবেন না অথবা ওর বাড়ির লোককে বিরক্ত করবেন না। আমি এখনও অবধি কোনও সংবাদমাধ্যমের সাথে যোগাযোগ করিনি, সাক্ষাৎকার দিইনি, দেবও না। শুধু জেনে রাখুন মেয়েটা লড়ে যাচ্ছে, সঙ্গে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব। এর অন্যথা কিছু হবে না।” ঐন্দ্রিলার শারীরিক অবস্থায় উদ্বিগ্ন তাঁর বিনোদন জগতের সহকর্মীরাও। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন গোটা টলিউড, শুভানুধ্যায়ীরা।

Previous articleSTF: কলকাতায় বিপুল পরিমাণ অ*স্ত্র উদ্ধার! গুলি ও বন্দুক সহ গ্রেফতার দু*ষ্কৃতী
Next articleসাংবাদিক ইসুদান গড়বিকে গুজরাটের মুখ্যমন্ত্রী মুখ হিসেবে বেছে নিল আপ