উলুবেড়িয়ায় মর্মান্তিক পথ দুর্ঘটনা! মৃ*ত একই পরিবারের দুই শিশু সহ মোট ৩

পুলিশ সূত্রে খবর, উলুবেড়িয়ার জোয়ারগুড়ির বাসিন্দা দীপ স্ত্রী, ছেলে ও ভাইজিকে বাইকে চাপিয়ে শ্রাদ্ধানুষ্ঠান উপলক্ষে বাউড়িয়ায় এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। কিন্তু উলুবেড়িয়ায় নিমদিঘি মোড়ে রাস্তা পার হওয়ার সময় অপরদিক থেকে বেপরোয়া গতিতে আসা কলকাতামুখী একটি ডাম্পার আচমকা তাঁদের বাইকে ধাক্কা মারে।

উলুবেড়িয়ায় (Uluberia) মর্মান্তিক পথ দুর্ঘটনায় (Road Accident) মৃ*ত্যু হল ২ শিশু সহ একই পরিবারের ৩ জনের। বুধবার দুই শিশু পরিবারের সঙ্গে বাইকে করে বেরিয়েছিল। উলুবেড়িয়ার মুম্বাই রোডের নিমদিঘি মোড় পার হওয়ার সময় কলকাতাগামী একটি ডাম্পার ধাক্কা দেয় তাদের বাইকটিতে। ঘটনাস্থলেই মৃ*ত্যু হয় ওই দুই শিশু ও তাঁর মায়ের। পুলিশ সূত্রে খবর, মৃ*তদের নাম পাপিয়া মণ্ডল (২৬), পৃথ্বীশ মণ্ডল (৪) ও বিদিশা মণ্ডল (৫)। গুরুতর জখম অবস্থায় (Critically Injured) পাপিয়ার স্বামী দীপ মণ্ডল হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ সূত্রে খবর, উলুবেড়িয়ার জোয়ারগুড়ির বাসিন্দা দীপ স্ত্রী, ছেলে ও ভাইজিকে বাইকে চাপিয়ে শ্রাদ্ধানুষ্ঠান উপলক্ষে বাউড়িয়ায় এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। কিন্তু উলুবেড়িয়ায় নিমদিঘি মোড়ে রাস্তা পার হওয়ার সময় অপরদিক থেকে বেপরোয়া গতিতে আসা কলকাতামুখী একটি ডাম্পার আচমকা তাঁদের বাইকে ধাক্কা মারে। বাইক থেকে স্বামী, স্ত্রী ও দুই শিশু সহ ৪ জনই রাস্তায় ছিটকে পড়েন। এদিকে ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে উত্তেজিত জনতা।

এদিন বিক্ষোভের জেরে এলাকায় ব্যাপক যানজট তৈরি হয়। বেশ কিছুক্ষণের জন্য যান চলাচল স্তব্ধ হয়ে যায়। স্থানীয়রা আহত ব্যক্তিকে উদ্ধার করে উলুবেড়িয়ার ইএসআই হাসপাতালে পাঠান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দীর্ঘক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার তদন্ত (Investigation) শুরু করেছে পুলিশ। তবে  ঘাতক ডাম্পারটিকে আটক করলেও চালক পলাতক।

Previous articleঅমানবিক: ৮ হাজার শিক্ষক পদ অবলুপ্ত করলো অসম সরকার, ক্ষুব্ধ চাকরি প্রার্থীরা
Next articleশতাব্দী এক্সপ্রেসে চড়ে খেলতে গেলেন ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি