“পাগলা” শুভেন্দুকে নিয়ে তৃণমূলের “গেট ওয়েল সুন” গোটা ভারতে টুইটার ট্রেন্ডিংয়ে ১নম্বর

শুভেন্দুকে খোঁচা দেওয়া এই কর্মসূচি সোশ্যাল মিডিয়ায় সুপার হিট। অপরিণত নেতা শুভেন্দুর কীর্তিকারবার গোটা দেশের সামনে চলে এলো।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ক্রমাগত হারের জ্বালা ও অভিষেক ফোবিয়া থেকে বর্তমানে মানসিক বিকারগ্রস্ত। “ভুল বকছেন”, রাস্তাঘাটে পাগলের মতো ঘুরে বেড়াচ্ছেন। শয়নে-স্বপনে শুধু দেখছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee)। মোটকথা রাজনৈতিক কর্মকাণ্ড ছেড়ে অভিষেক ফোবিয়াতে ভুগছেন! এমনটাই দাবি শাসক দল তৃণমূল কংগ্রেসের (TMC)। তাই রাজ্যের বিরোধী দলনেতার মানসিক সুস্থতা কামনায় সোমবার থেকে অভিনব কর্মসূচি নিয়েছে শাসক দলের ছাত্রযুবরা। যার পোশাকি নাম #GetWellSoonSuvendu. এবং তৃণমূলের কর্মসূচি গোটা দেশে টুইটার ট্রেন্ডিংয়ে (Trending) দীর্ঘক্ষণ ১নম্বরে ছিল। ফলে শুভেন্দুকে খোঁচা দেওয়া এই কর্মসূচি সোশ্যাল মিডিয়ায় সুপার হিট। অপরিণত নেতা শুভেন্দুর কীর্তিকারবার গোটা দেশের সামনে চলে এলো।

শীর্ষ নেতৃত্বের নির্দেশ মতো আজ, সোমবার সকাল থেকে কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন জেলার, বিভিন্ন প্রান্তের তৃণমূল ছাত্রপরিষদ ও যুব তৃণমূলের সদস্য-সমর্থকরা “গেট ওয়েল সুন” কার্ড পাঠাচ্ছেন শুভেন্দুর কাঁথির বাড়ির ঠিকানায়। সেই কার্ডের সঙ্গে অভিষেকের একটি ছবি ও গোলাপ ফুল পাঠানো হচ্ছে বিরোধী দলনেতাকে। কেউ কেউ পোস্ট বা কুরিয়ার মারফৎ এই কার্ড পাঠাচ্ছেন শুভেন্দুর কাঁথির বাড়ির ঠিকানায়। কেউ আবার সরাসরি কার্ড নিয়ে হাজির শুভেন্দুর শান্তিকুঞ্জ নামক বাড়ির সামনে।

প্রসঙ্গত, গতকাল রবিবার সন্ধ্যায় শুভেন্দুর একটি মিথ্যা টুইট নিয়ে বিতর্কের সূত্রপাত। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্লাব ডায়মন্ড হারবার এফসি প্রিমিয়ার লিগে খেলার সুযোগ পেয়েছে। তার জন্য আলিপুরের একটি হোটেলে সাফল্য উদযাপনের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠান নিয়ে অভিষেককে বিঁধতে গিয়ে “ভুল” তথ্য দিয়েছেন বিরোধী দলনেতা। টুইটে তিনি উল্লেখ করেছেন, অভিষেকের ছেলের জন্মদিন পালিত হচ্ছে পাঁচতারা হোটেলে।

এরপরই শুভেন্দুর মুখোশ খুলতে আসরে নামেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা দলীয় মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। সাংবাদিক সম্মেলন করে তিনি বলেন, “অভিষেক খেলোয়াড়দের সঙ্গে মিটিং করলেন দুপুরে। আর শুভেন্দু লিখলেন রাতে – ছেলের জন্মদিন। ‘আয়ুষ্মান ভব’ লেখা উচিত। সেখানে সনাতনী কথা বলেন এই শুভেন্দু? পাপী নরকের কীট শুভেন্দু। আজ চোর তোলাবাজ বলছি না। আজ তিনি ‘এবি ফোবিয়া’য় ভুগছে। আমরা এর তীব্র নিন্দা করছি। সমাজে এই ধরনের ‘পাগল’ হাজির হলে অসুবিধা। রাজনীতি করতে হলে সুস্থতা দরকার। কুৎসিত সব শব্দ প্রয়োগ করছেন। আমরা অনুভব করছি, শুভেন্দুর দিশাহারা অবস্থা পাগলামির লক্ষণ। একটা উদ্বেগ কাজ করছে। একটা চিকিৎসা দরকার। অভিষেক দেখছেন চারিদিকে। তাঁর ৩ বছরের ছেলেকে নিয়ে মিথ্যাচার করতে হচ্ছে।”

শুভেন্দুকে কটাক্ষ করে কুণালের সংযোজন, “জল পড়ে পাতা নড়ে/ পাগলা শুভেন্দু মাথা নাড়ে।” এরপরই তিনি নতুন কর্মসূচির কথা জানান। সেই অনুযায়ী সোমবার সকাল থেকে রাজ্যজুড়ে শুভেন্দু অধিকারীকে “গেট ওয়েল সুন” লেখা কার্ড পাঠানো শুরু হয় তৃণমূল ছাত্রযুবদের তরফে।

Previous articleফের জামিন খারিজ, ২৮ নভেম্বর পর্যন্ত জেল হেফাজতেই পার্থ সহ সাতজন